Breaking News

একসাথে ৪ সন্তানের জন্ম দিয়ে নজির গড়লেন যুবতী, রইল ছবি ভিডিও ও বিস্তারিত !

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়ার দরুন মাঝেসাজেই বিভিন্ন বিরল ঘটনার কথা আমাদের কানে এসে থাকে। এবারে একসাথে চার সন্তানের জন্ম দিয়ে নজির গড়লেন যুবতী। ইন্টারনেট এর দরুন এই খবরটি সকলের সামনে এসেছে। তারপর থেকেই আলোড়ন সৃষ্টি হয়ে গিয়েছে। উত্তর প্রদেশের বাসিন্দা এই যুবতী বেশ স্বাভাবিক এবং সুস্থভাবে চার সন্তানের জন্ম দিয়েছেন একসাথে।

জানা গিয়েছে নগরক্ষেত্রের শুকলাই গ্রামের বাসিন্দা মহম্মদ আলমের ২২ বছরের স্ত্রী নুর আলম গত শুক্রবার লখনৌ এর এক হাসপাতালে এক ছেলে ও ৩ মেয়ের জন্ম দেন। হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী,এক মেয়ের ওজন ১ কেজি ১০০ গ্রাম আর বাকি তিন সন্তান এর ওজন ১ কেজি হয়েছে। বাচ্চাগুলি এখনো পর্যন্ত সুস্থ অবস্থায় রয়েছে।নিয়োনেটল ইন্টেনসিভ কেয়ার ইউনিট বোর্ডে নর্মাল অক্সিজেন -এ তাদের রাখা হয়েছে।

এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই যেন যুবতী অর্থাৎ নুর আলম ও মহম্মদ আলমের পরিবারে যেন উৎসব শুরু হয়ে গেছে। তাঁরা জানান ৭ মাস আগে মহম্মদ আলমের সাথে নুর -এর বিয়ে হয় ২১ শে নভেম্বর।মহম্মদ আলম কুয়েত -এ কাজ করেন লকডাইনের কারণে তিনি বর্তমানে দেশেই আছেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে,ডাঃ আবরার, মহিলা ডাক্তার পঙ্কজ সিং ও যোগেশ সিং এর নেতৃত্বে খুব সাবধানতার সাথে এই চার বাচ্চার ডেলিভারি করা হয়। বর্তমানে মা বাচ্চা সহ সকলেই সুস্থ রয়েছে। খুব শীঘ্রই তাদেরকে হাসপাতাল থেকে বাড়ি পাঠিয়ে দেওয়া হবে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.