Breaking News

রেললাইন পার হওয়ার সময় আচমকাই ঢুকে পড়ল দুরন্ত গতিতে ট্রেন; কোনরকমে প্রাণে বাঁচলেন দুঃসাহসী যাত্রী!

নিজস্ব প্রতিবেদন: পৃথিবীতে বেশ কিছু আশ্চর্যজনক ঘটনা পরিলক্ষীত হতে দেখা যায়। এইসব ঘটনা আমাদেরকে অবাক করে রেখে দেয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই দ্রুত এইসব ঘটনা ভাইরাল হয়ে থাকে। সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে একটি উল্লেখযোগ্য মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সকলের জন্য।যে কোন মানুষ খুব সহজেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মুহূর্তের মধ্যে বিশ্বের প্রতিটি কোনায় পৌঁছে যেতে পারছে।

পূর্ববর্তী সময়ে শুধুমাত্র ইমেইলের মাধ্যমে যোগাযোগ বজায় রাখা হলেও বর্তমানে সোশ্যাল মিডিয়া বলতে আমরা ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম প্রভৃতি অ্যাপ্লিকেশন গুলিকে বুঝে থাকি। আট থেকে আশি বর্তমানে সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে মানুষের জীবনের সাথে এতটাই অঙ্গা-ঙ্গিভাবে যুক্ত হয়ে গিয়েছে যে খুব সহজেই এটি মানুষের মনে প্রভাব বিস্তার করতে পারছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি অত্যা-শ্চর্য ঘটনা ভাইরাল হতে দেখা গিয়েছে।সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওয় দেখা গেছে এক ব্যক্তির দুঃসা-হসিক রেললাইন পারাপার। ট্রেনে থাকা অপর এক ব্যক্তির মোবাইলে তোলা সেই ভিডিওতে দেখা গেছে স্টেশনে ট্রেন দাঁড়াতেই ওই ব্যক্তি প্ল্যাটফর্মে না নেমে উল্টো দিকের রেল লাইন লাফ দেন। এরপর পাশের রেললাইন পার করে উল্টোদিকের প্ল্যাটফর্মে উঠতে যান তিনি।

আচমকাই সেই সময়ে লাইনে একটি লোকাল ট্রেন ঢুকে পড়ে হঠাৎ করে। যা দেখে ভিডিওর দর্শকরা অবাক হয়ে গিয়েছেন।তড়িঘড়ি উল্টো দিকের প্লাটফর্মে লাফিয়ে উঠে অল্পের জন্য প্রাণে বেঁচে যান জনৈক ব্যক্তি। সঠিক সময় নিয়ন্ত্রণ করতে না পারলে ওই ব্যক্তির সাথে কোন দুর্ঘ-টনা ঘটতো তাতে সন্দেহ নেই। আমাদের অবশ্যই রেললাইন পারাপার হওয়ার সময় স-তর্ক থাকা উচিত। না হলে যে কোন মুহূর্তে বি-পদ হতে পারে। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.