Breaking News

“বিয়ের আংটি পরিয়ে চলে গেলে তুমি, বিয়ের পিঁড়িতে এবার কে বসবে আমার পাশে?” – কান্নায় ফেটে পড়লেন প্রেমিকা শেহনাজ! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন,:- বিয়ের সময় আমার পাশে কে থাকবে বিয়ের আংটি পরিয়ে দিয়ে চলে গেলে একা করে ঠিক এই উক্তি দিয়ে বুকফা-টা কান্নায় ভে-ঙ্গে পড়ল শাহনাজ । পূর্বের এমন অনেক ঘটনা রয়েছে যেখানে দেখা গেছে যে প্রেমিকাকে একা ছেড়ে পৃথিবী ছেড়ে চলে গেছে প্রেমিক কে । চিতার সামনে নিথর দেহ রয়েছে সাজানো ফুল দিয়ে । ঠিক তেমনি ঘটনাটি ঘটলো সেহেনাজ এবং সিদ্ধার্থ এর সাথে ।

সিদ্ধার্থ শুক্লা ছোট অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা এবং তার প্রেমিকার নাম হচ্ছে শাহনাজ কিন্তু এই অকাল মৃ-ত্যুতে শোক-স্তব্ধ বলিউড । তরুণ অভিনেতা মৃ-ত্যুতে শো-কাহত হয়ে পড়েছে তার প্রেমিকা মানসিকভাবে সম্পূর্ণ রকম ভাবে ভে-ঙে পড়েছেন তিনি । কিন্তু বারবার যে প্রশ্ন উঠে আসে যে সেটা হচ্ছে যে সিদ্ধার্থ শুক্লা রে মৃ-ত্যুর পর তার প্রেমিকা শেহেনশা কিভাবে থাকবে । গোটা নেটদুনিয়া রীতিমত তোল-পাড় হয়ে গেছে তার মৃ-ত্যুতে ।

অনেকে আবার এর মধ্যে র-হস্য খুঁজে পাচ্ছে । সুশান্ত সিং রাজপুত এর সাথে মেলবন্ধন গু-টিয়ে ঘটনার ত-দন্ত শু-রু করেছে তার অনুরাগীরা ।অনেকে মনে করছে এটি স্বাভাবিক মৃ-ত্যু নয় বরং খু-ন করা হয়েছে তাঁকে।সিদ্ধার্থ শুক্লা ১০ ডিসেম্বর ১৯৮০ সালে জন্ম নেন । তিনি মুম্বইয়ের একজন ভারতীয় টেলিভিশন অভিনেতা মডেল এবং উপস্থাপক ছিলেন। তিনি ২০০৮ সালের ধারাবাহিক বাবুল কা অঙ্গন ছুটে নায় অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে অভিষেক করেছিলেন।

অতঃপর তিনি লাভ ইউ জিন্দেগী, বালিকা বধু এবং দিল সে দিল তাকের মতো ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এছাড়া বিগবসের বিজয়ী হয়েছিলেন তিনি । গোটা সোশাল মিডিয়া জুড়ে এখন সিদ্ধান্ত নিয়ে মাতা-মাতি শুরু হয়েছে । তরুণ এই অভিনেতা অকাল প্রয়াণে গোটা বলিউড এবং টলিউডের শোকোস্ত-ব্ধ তার চিত্র প্রতিনিয়ত দখল করছে খবরের শিরোনাম ।

তার মাঝে মধ্যে এমন কিছু ভিডিও ক্লিপ ভাইরাল হচ্ছে যে অনুরাগীদের আরো আবেগপ্রবণ করে তুলছে । সেখানে সেহেনাজ এবং সিদ্ধার্থের একসাথে কাটানো মুহূর্তগুলি কে বারংবার তুলে ধরা হয়েছে যা আরো অনেক গভীরভাবে দুর্বল করে দিচ্ছে অনুরাগীদের কে । সেরকম একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে বুকফাটা কান্নায় ভে-ঙ্গে পড়ছে তার প্রেমিকা শেহেনাজ এবং বারবার বলছে যে আমার বিয়ের পাশে কে বসবে বিয়ের আংটি পরিয়ে দিয়ে চলে গেছো তুমি তার স্মৃতি রোম-ন্থন করতে করতে প্রতিটা মুহূর্ত কাটছে অত্যন্ত বেদনাদায়ক ভাবে । ভিডিওটি প্রকাশিত হবার সাথে সাথে ব্যাপক পরিমাণে রয়েছে এবং বুক ফাটা কান্না দেখে অনেকেই নিজের চোখের জল ধরে রাখতে পারেনি ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.