Breaking News

“নুসরাতের সন্তানের বাবা কে তা জেনে আপনাদের কাজ কি?” – ট্রোলারদের যোগ্য জবাব দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অভিনেত্রী নুসরাত জাহান সন্তান জন্মগ্রহণ করার পর বিতর্ক এবং সমালোচনা কোথায় যেন মাত্রারিক্ত ভাবে বেড়ে গেছে । দীর্ঘ দিন ধরে আলোচনার মূল কেন্দ্রবিন্দু ছিলেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান । নিখিল জৈন নাকি যশ দাশগুপ্ত তার সন্তানের বাবা সেই বিষয়ে থেকেছে ধোঁয়াশা । যদিও নুসরাত জাহান সংবাদমাধ্যমকে অন্য কোথাও স্পষ্টভাবে কোন কিছুই উল্লেখ করে নি । তবুও শত সমালোচনা মধ্যে দিয়েও নিজের সন্তানকে যত্নসহকারে বড় করে তুলেছিলেন নিজের শরীরের মধ্যে ।

অবশেষে বৃহস্পতিবার দিন বেলা বারোটা নাগাদ পার্কস্ট্রিটের একটি বেসরকারি না আমি হাসপাতালে নুসরাত জাহান । জন্ম দেন ছোট্ট ফুটফুটে পুত্রসন্তানের । যার ফলে তার অনুরাগীদের মহলে ব্যাপক উত্তেজনা এবং চা-ঞ্চল্য ছড়ায় । তারা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে যে কখন তারা নুসরাত জাহানের ছেলের মুখ দেখবেন । কিন্তু এখন অব্দি প্রকাশ্যে তেমনভাবে আনা হয়নি তাকে । কিন্তু নেটিজেনদের প্রশ্ন করা মোটেও থামেনি ।এই শুভ তারা মন্তব্য করেছেন যে এই সন্তানের বাবা কে ইত্যাদি . তবে এবার সবকিছু নিয়ে ক-ড়া জবাব দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত ।

দীর্ঘ আড়াই দিন পর হাসপাতাল থেকে কিছুক্ষণের জন্য বাড়ি গিয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত । আর তখনই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি । তার পরে পুনরায় আবার নুসরাত জাহান এর কাছে হাসপাতালে ফিরে আসেন তিনি । নুসরাত জাহান এবং তার সন্তানের দেখভাল করছে যশ দাশগুপ্ত । তবে শুধুমাত্র এখন থেকে নয় । যখন নুসরাত জাহান অন্তঃ-স্বত্তা ছিললেন তখন তাকে কিন্তু তার দেখভালের দায়িত্ব নিয়েছিলেন যশ দাশগুপ্ত । বেশ কিছুদিন আগে একটি পোস্ট শেয়ার করেন যা থেকে শুরু হয়েছে পুনরায় জল্পনা ।

যশ পুনরায় একটি পোস্ট শেয়ার করেন এবং সেখানে তিনি লেখেন তুমি সেটাই করো যেটা তোমার মন চায় । তুমি যাই করো না কেন সমালোচনা তোমাকে নিয়ে হবেই । যশ দাশগুপ্ত আদতে এটা কার উদ্দেশ্যে বললেন বা কাদের উদ্দেশ্যে বললেন এবং এর পেছনে অন্তর্নি-হিত মানে কি তা খুঁজতে ব্যস্ত হয়ে পড়েছে নেটিজেনরা ।তাহলে কি যশ পরোক্ষভাবে বলতে চাইছে যে সন্তানের বাবা তিনি?

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.