Breaking News

লাইন দিয়ে মাটির হাড়ি সাজিয়ে তার ওপরে উঠে এ কি করছেন যুবক! রইল দারুন মজার ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান যুগে এমনটা বলা যেতেই পারে যদি আপনি জীবনে একবার ভাইরাল হতে চান তাহলে অতি অবশ্যই শরণাপন্ন হন এই সোশ্যাল মিডিয়ার দরবারে ।।কারণ এখানে কেউ নিরাশ হয়ে বাড়ি ফেরে না কেউ ।।কিন্তু অপেক্ষা করতে হবে আপনাকে । কারণ আপনার মতন আরো অনেকেই জীবনে একবার না একবার লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে বা ভাইরাল হতে চাই । আপনি আপনার প্রতিভা দিয়ে ভাইরাল হতে পারেন এই সোশ্যাল মিডিয়াতে । যেমনটা আমরা দেখেছি এর আগে বহুবার।

তার পাশাপাশি বর্তমান যুগে সামান্য ক্লান্তি দূর করতে আমরা মুখ বুঝেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর ।এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃখ রাগ অভিমান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না ।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে একগুচ্ছ হাসির ভিডিও একত্রিত করে করা হয়েছে এবং তার মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে । সেটি হল যে মাঠের মধ্যে এক ব্যক্তি অনেকগুলি হারি পরপর লম্বালম্বিভাবে সাজিয়ে রেখেছে এবং একটি এর উপর আরো বেশ কয়েকটি হারি চাপানো আছে এবং সেই হাড়ির উপর সে নিশ্চিন্তে ঘুমাচ্ছে । কিন্তু সেটি দেখতে পেয়ে যায় তার স্ত্রী । এবং তৎক্ষনাত যে কান্ড করলেন তা অবাক করা মতো ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে তার স্ত্রী যখন এত ডাকাডাকি করেও তার স্বামীর ঘুম ভাঙাতে পারলো না তখন পাশে পড়ে থাকা একটি বড় বাশ এর সাহায্যে সেই হারী গুলির উপর জোড়া আঘাত করেছে । যার ফলে সেগুলি ভেঙে যায় ও তার স্বামী মাটিতে পড়ে যায় মুখ থুবরে ।।এবং হাস্যকর এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । । যদিও এই ভিডিওগুলি ইচ্ছাকৃতভাবে করা হয়ে থাকে মানুষদেরকে হাসানোর জন্য ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.