Breaking News

গায়ের রং কালো তাতে কি, লাল শাড়িতে ঘরের ভেতরেই জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ শ্রুতি দাসের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়া আমাদের ক্লান্তি দূর করে একথা আমরা সকলেই জানি । তার পাশাপাশি ক্লান্তি দূর করতে কিছুটা হলেও সাহায্য করে রোজকার এই নিত্য নতুন স্বাদের ধারাবাহিকগুলো । আমাদের বাড়ির মা কাকিমারা সন্ধে হলেই টিভির সামনে বসে পড়ে তাদের প্রিয় ধারাবাহিকটির দেখবে বলে । আর তাদের প্রিয় ধারাবাহিকের তালিকায় অনেকগুলি ধারাবাহিক যুক্ত হয়েছে । কিছু কিছু ধারাবাহিক আবার শেষ হয়ে গেছে কিন্তু আলোচনা আজও চলে সেই ধারাবাহিক গুলি কে নিয়ে ।

ঠিক তেমনি দেশের মাটি বলে একটি ধারাবাহিক সম্প্রতি ব্যাপক পরিমাণে জনপ্রিয় হয়ে উঠেছে । এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে দেবজ্যোতি দত্ত অর্থাৎ জয়ী ধারাবাহিকের দিব্য এবং ত্রিনয়নী ধারাবাহিকের শ্রুতি দাস । তারা এই ধারাবাহিকে মূলত কোয়ান এবং নোয়ার চরিত্রে অভিনয় করছে । বিদেশে পড়াশোনা করলেও দেশের টান এখনো ভোলা যায়নি । তাই দেশের মাটির টানে বিদেশ থেকে পাড়ি দিয়েছে দেশের মাটিতে । আর সেই গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকটি ।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন অভিনেত্রী এবং তাদের এই সক্রিয় থাকার পেছনে মূল কারণ হচ্ছে অনুরাগীদের সাথে যোগাযোগ রাখা । কিন্তু অনুরাগীরা তেমনটা বুঝতে পারে না ।তাইতো প্রতিনিয়ত তার গায়ের রঙ নিয়ে কটাক্ষ করতে শুরু করে বেশ কয়েকজন অনুরাগীরা । যদিও এর জন্য পুলিশের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী ।যার ফলে কিছুটা হলেও কমেছে এর প্রবণতা।

তবে সম্প্রতি অভিনেত্রীর কি নাচ প্রকাশ উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে মেকআপ রুমে একজন সহ-অভিনেত্রী সাথে নাচ করছেন অভিনেত্রী বিভিন্ন গানে । তাল মিলিয়ে দুই অভিনেত্রী তুমুল নেছেছন তার পরনে ছিল শাড়ি ।ভিডিওটির অনুরাগী মহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এবং তার জন্য ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য। ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.