Breaking News

শেষবারের মতো লাইভে এসে সকলকে কি বলেছিলেন প্রয়াত সিদ্ধার্থ? তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-এখন সোশ্যাল মিডিয়ার টাইমলাইন জুড়ে প্রতিনিয়ত বারবার ঘুরেফিরে আসছে সিদ্ধার্থ শুক্লা যাবতীয় স্মৃতিগুলো । তার সাথে কাটানো সেই মুহূর্তগুলো বারবার আবেগপ্রবণ করে তুলছে তার অনুরাগীদের ।এমনকি সিদ্ধার্থ শুক্লার শেষ লাইভ এর ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনামে উঠে এসেছে ।

যার ফলে আবেগপ্রবণ হয়ে পড়েছে তার অনুরাগীরা আরো প্রবল পরিমাণে ।তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত বলিউড ইন্ডাস্ট্রি । কেউ বিশ্বাস করতে পারছে না যে তরতাজা যুবক হঠাৎ করেই মৃ-ত্যু-র কোলে ঢলে পড়ল ।।একটা হার্ট অ্যাটাকের নিল তার জীবন। ।

বেশ কিছুদিন আগে বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে ছিল গোটা সাইবার দুনিয়াতে তার অনুরাগীরা এমনটা মনে করেছিলেন যে তাদের প্রিয় অভিনেতার মৃ-ত্যু রহ-স্যজ-নক অর্থাৎ পরিকল্পনামাফিক খু-ন করা হয়েছে তাকে ।

সেই বিষয়ে একাধিক প্রশ্ন ওঠার ফলে পুলিশ ত-দ-ন্ত শুরু করেন এবং সামনের সারিতে আসে স্বজনপোষণের মতন অভিযোগ যার ফলে জড়িয়ে পড়ে একাধিক পরিচালক থেকে শুরু করে বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী । তবে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সিদ্ধার্থ শুক্লা মৃত্য সেই ইঙ্গিত দিচ্ছে এমনটা মনে করছে তার অনুরাগীরা । যার ফলে পুনরায় সিদ্ধার্থ শুক্লা মৃত্যুর তদন্ত হোক এ মনটা চাইছে তার অনুরাগীরা ।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অর্থাৎ ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে সিদ্ধার্থ শুক্লা কে তার প্রেমিকার সাথে একটি মিউজিক ভিডিও শুট করতে । তার পরক্ষণেই আপনি দেখতে পাবেন সিদ্ধার্থ শুক্লা শেষ লাইভ ভিডিও ।যেখানে উপস্থিত ছিলেন তার প্রেমিকা শাহনাজ । এই সমস্ত মুহূর্তগুলো বারবার যখনই আমাদের চোখের সামনে আসে তখনই আমরা আবেগপ্রবণ হয়ে পড়ছি। দুর্বল হয়ে পড়ছে। কারন আমাদের সকলের প্রিয় অভিনেতা ছিল ।সিদ্ধার্থ শুক্লা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.