Breaking News

পরনে সাদা শাড়ি,লাল টুকটুকে ব্লাউজ! ঘরের মধ্যেই দুর্দান্ত নেচে নেট দুনিয়ায় ঝড় তুললেন যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বাঙালি মানেই রবীন্দ্রনাথ ঠাকুর ।রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা গান এবং কবিতা তে আমরা খুঁজে পাই আমাদের প্রতিটা মুহূর্ত । ছোটবেলা থেকে শুরু করে প্রেমের জীবন বা বার্ধক্য বয়স সবকিছুতেই জড়িয়ে রয়েছে বাঙালির রবীন্দ্রনাথ ঠাকুর ।তাঁর লেখা গান এবং কবিতা মানুষ খুঁজে পায়নি এমন কোন পরিস্থিতি এখনো পর্যন্ত সৃষ্টি হয়নি ।

সেই রবীন্দ্রনাথ ঠাকুরের বিভিন্ন গানের সাথে আধুনিক কিছু যোগ করে বর্তমান সময়ে বারে বারে ফিরে আসি সে সমস্ত বিষয়গুলি।বর্তমান সময়ে আমরা অনেক কিছুই নতুন নতুন জিনিস পেয়ে থাকি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি কিভাবে মানুষের মধ্যে প্রতিভা প্রতিনিয়ত বেড়ে উঠছে ।

কারণ বর্তমান সময়ে প্রায় প্রতিটি মানুষ নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য ব্যবহার করছে সোশ্যাল মিডিয়াকে ।কখনো ব্যবহার করছে রবীন্দ্রসঙ্গীত কখনো আবার ব্যবহার করছে আধুনিক গান । তবে একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে বর্তমান সময়ে রবীন্দ্র সংগীতের সাথে বিভিন্ন আধুনিক মিউজিক যুক্ত করে নতুন অঙ্গীকারে প্রকাশ করা হচ্ছে বাজারে ।

এবার নীল দিগন্তে রবীন্দ্র সঙ্গীত এর সাথে বাড়ির মধ্যেই এক যুবতীর নাচ ভাইরাল হলো।সাদা রংয়ের শাড়ি পড়ে অসাধারণ সুন্দর ভঙ্গিতে নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী। গানের তালে তালে তার প্রতিটি ছন্দ এককথায় অনবদ্য। তার নাচ দেখলে বোঝা যাবে তিনি যথেষ্ট নাচে পারদর্শী ও তালিম নেন।

এতসুন্দর ভাবে তিনি নাচ করেছেন যা মুগ্ধ করে দিয়েছে দর্শকদের।নিজের ঘরে মধ্যে নাচটি পারফর্ম করেছে এই যুবতী। সৌন্দর্য ও শিল্পনৈপুন‍্যতা যেন মিলেমিশে একাকার হয়ে গেছে তার নাচে মাধ্যমে।ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.