Breaking News

সাদা শাড়ি পড়ে ‘সুপার হট’ ভঙ্গিতে নেচে সকলের মনে ঝড় তুললেন দুই ‘দেশি গার্ল’! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রি দোস্তানা সিনেমার কথা নিশ্চয়ই আপনার মনে আছে । সেখানে অভিষেক বচ্চন এবং জন আব্রাহামের মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া । এবং গোটা বলিউড ইন্ডাস্ট্রি কাছে প্রিয়াঙ্কা চোপড়া দেশি গার্ল হলেও বর্তমানে বাস্তবে কিন্তু রয়েছে বেশ কয়েকজন দেশি গার্ল ।আপাতত দুজনে সন্ধান পাওয়া গেছে এবং আগামী দিনে হয়তো আরো পাওয়া যেতে পারে এমনটা করা যেতেই পারে ।

এখন বুঝতে পারছেন না যে আমি কাজের কথা বলতে চলেছি জানাবো সম্পূর্ণ আপনাদেরকে বিস্তারিত এই প্রতিবেদনের মাধ্যমে । মনে ভাব প্রকাশে করার জন্য অনেকেই অনেক ধরনের পন্থা অবলম্বন করে । কেউ গান করে কেউ নাচ করে কেউ আগে কেউ আবার আবৃত্তি বলে কেউ আবার গল্প লেখে কিন্তু সবকিছুর মধ্যে দিয়েই রয়েছে মনের ভাব প্রকাশ অদম্য ইচ্ছে । বর্তমান যুগে বেশিরভাগ যুবতীদেরকে নাচের মাধ্যমে মনের ভাব প্রকাশ করার পন্থা অবলম্বন করতে দেখা যাচ্ছে ।

তাই প্রতিনিয়ত আমাদের আশেপাশে বেড়ে চলেছে নৃত্যশিল্পীর সংখ্যা । এদের মধ্যে কারও কারও নাচ সোশ্যাল মিডিয়াতে হঠাৎ করে ভাইরাল হয়ে যায় ।যার ফলে এরা চলে আসে মুহূর্তের মধ্যে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে ঠিক তেমনি যুবতীর ক্ষেত্রে । সম্প্রতি ইউটিউবে দুই যুবতী হুবহু প্রিয়াঙ্কা চোপড়ার মতন সাহায্য করে এসে উপস্থিত হয়েছে নৃত্য পরিবেশন করতে ।

দোস্তানা সিনেমার দেসি গাল নামক গানের সাথে অসম্ভব সুন্দর করে তার কোমর দুলিয়ে এবং তাদের নাচ দেখে রীতিমতো মন্ত্রমুগ্ধ দুনিয়ার মানুষেরা । ইতিমধ্যে ঘুম উড়ে গেছে বহু মানুষের । তাদের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে সেই চ্যানেলের তরফ থেকে প্রকাশিত করা হয়েছিল নাচের এই ভিডিওটি ।

চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৭ লাখ ৩২ হাজার। এক বছর আগে ভিডিওটি যদিও ইউটিউবে পাবলিশ হয়েছে। তা সত্ত্বেও প্রায় ১২ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। এর মধ্যে ১৭ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন, যারা লাইক করতে হয়তো ভুলে গেছেন। তারা এই দুই মেয়ের অর্থাৎ এই দুই দেশি কন্যার গানের নাচও কোনো অংশে কম না

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.