Breaking News

পরনে শাড়ি-ব্লাউজ, গ্রামের রাস্তার ওপরেই জনপ্রিয় হিন্দি গান তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-মনের ভাব প্রকাশ করার জন্য অনেকে নাচ কিংবা গানের দ্বারস্থ হয়ে থাকে । যেহেতু এই সমস্ত বিষয় গুলির মধ্য দিয়ে মনের ভাব প্রকাশ করা যায় তাই প্রতিনিয়ত আমাদের আশেপাশে বেড়ে চলেছে এই ধরনের প্রতিভা যুক্ত মানুষের সংখ্যা । অনুষ্ঠানে নাচ করা হত কিন্তু এই মহামারীর কবলে পড়ে আমরা প্রত্যেকে ঘরবন্দি যার ফলে এই ঘর হয়ে উঠেছে আমাদের কাছে সবকিছু অর্থাৎ আপনি এমন টা বলতেই পারেন যে এই ঘর হয়ে উঠেছে আমাদের কাছে এক মুক্ত মঞ্চ ।

আমরা এমনটা মনে করে থাকি যে নাচ করার জন্য একটা মঞ্চের দরকার পড়ে বা জাঁকজমকপূর্ণ আয়োজনে দরকার পড়ে । কিন্তু পূর্বের এমন ঘটনা অনেক রয়েছে যা প্রমাণ করে দেয় যে নিজের মনের ভাব এবং প্রতিভাকে প্রকাশ করার জন্য কোন আহামরি জাঁকজমকপূর্ণ আয়োজন এর কোনো রকম দরকার নেই । ঠিক তেমনি প্রমাণ করলেন এক যুবতী । আরো একবার এবং সোশ্যাল মিডিয়ার দৌলতে এই নাচ এখন প্রতিটি দর্শকের কাছে ছড়িয়ে পড়েছে যার ফলে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছে গেছে ওই গ্রামের যুবতী ।

গ্রামের ওই যুবতী প্রকাশ্যে রাস্তার মধ্যে দাঁড়িয়ে নিজের মনের ভাব প্রকাশ করেছেন অর্থাৎ নৃত্য পরিবেশন করেছেন । তার প্রতিটি স্টেপ এবং ভাবনাচিন্তা দেখে রীতিমতো আবেগপ্রবণ এবং আপ্লুত হয়ে পড়েছে নেট দুনিয়ার মানুষেরা । কাউকে কোন রকম পরকানা পরোয়া না করে এবং লাজ-লজ্জা ভয়-ভীতি সমস্ত কিছুর উর্ধ্বে তিনি যেভাবে নৃত্য পরিবেশন করেছেন তাতে অনেক যুবতীর কাছে অনুপ্রেরণার কারণ হয়ে দাঁড়িয়েছে এই যুবতী । ইতিমধ্যে ভিডিও ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে । সূত্র মারফত জানা যাচ্ছে তার নাম প্রতিমা । লাল এবং হলুদ শাড়ি পরা অবস্থায় তিনি এই নৃত্য পরিবেশন করেছেন ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.