Breaking News

পরনে স্যান্ডো গেঞ্জি, মায়ের জন্মদিনের পার্টিতে নেশা করে তুমুল নাচ রণবীরের, পোস্টে পরলো প্রচুর নেগেটিভ কমেন্ট!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে সমস্ত খবরই পাওয়া যায় ঘরে বসে। প্রতিনিয়তই কিছু না কিছু ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ঠিক তেমনি এখন যে কোন স্টারের দৈনন্দিন জীবন যাপন থেকে শুরু করে তার প্রতিটি মুহূর্ত সব কিছুই এখন পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। এদিন তেমনই এক বলিউড সুপারস্টার রণবীর সিং এর একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যেই রণবীর সিং তার অভিনয়ক্ষমতার মাধ্যমে বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বর্তমানে তার হিট ছবির সংখ্যা নেহাত কম নয়। তার স্টাইলিশ লুক ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। তবে বি টাউন থেকে শুরু করে দর্শক সবার মধ্যেই তিনি বেশী করে চর্চায় আসেন বলিউডের সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এর সাথে বিবাহ বন্ধনে আ-বদ্ধ হওয়ার পর থেকেই।

তবে তিনি ভিন্ন ধরনের ড্রেসিং স্টাইলের জন্যও মাঝে মাঝে নেটিজেনদের চর্চায় উঠে আসেন তিনি। সম্প্রতি সম্পুর্ন আলাদা একটি কারণে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছেন অভিনেতা। সম্প্রতি অভিনেতার মায়ের জন্মদিন পালন করা হয় একটি পাঁচতারা হোটেলে। সেখানেই করোনা পরিস্থিতিতে খুব কাছের কয়েকজন কে নিয়েই জমে ওঠে এই পার্টি। আর সেখানকার ই একটি রণবীর সিং এর নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

বিভিন্ন ড্রেস এ এর আগেও ভাইরাল হওয়া অভিনেতা এবার স্যান্ডো গেঞ্জি গায়ে চাপিয়েই ‘খলবলি’ গানে উদ্দাম নৃত্য করতে শুরু করেদেন সকলের সামনেই। আর সেই নাচের ভিডিওটিই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল হয়েছে। তবে অভিনেতার এহেন ডান্স নিয়ে সোশ্যাল মিডিয়া দুইভাগে বিভক্ত হয়ে গেছে। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর ভিডিওর কমেন্টবক্সে নানা মন্তব্যের বন্যা বয়ে যায়।

তার মধ্যে অনেকে আবার অভিনেতাকে ক-টাক্ষ করে নে-শাগ্রস্ত, সস্তার নে-শা করার ফল, কো-কেন খো-র বলেও আখ্যা দিয়েছে। অনেকে আবার এসবের বিরোধিতাও করেছেন। অনেকে রণবীরের প্রশংসা করে বলেছেন একটা মানুষ তার ব্যক্তিগত জীবন কিভাবে উপভোগ করবে সে বিষয়েও কিভাবে লোকের হিংসা হয় সেটাই বুঝিনা। ফলত ফের নেট পাড়ার চর্চায় অভিনেতা।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.