Breaking News

পরনে লাল শাড়ি, সেটের ভিতরেই ‘ও পানি পানি’ জনপ্রিয় গানে তুমুল নাচ মিঠাইয়ের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে জনপ্রিয় হিন্দি গান পানি পানি গানে কোমর দুলিয়ে ছিলেন জনপ্রিয় ধারাবাহিকে জনপ্রিয় অভিনেত্রী মিঠাই ওরফে সৌম্য তৃষা কুন্ডু । তার পাশাপাশি তার সাথে তাল মিলিয়ে ছিল টেস । বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই । এই ধারাবাহিকটি মাত্র দুই সপ্তাহের বাকী অন্যান্য সকল ধারাবাহিকগুলো জনপ্রিয়তা থেকে অনেকখানি এগিয়ে গিয়েছিল ।

যার ফলে মুহূর্তের মধ্যে খবরের শিরোনামে চলে আসে এই ধারাবাহিকে অভিনয় করা বিভিন্ন চরিত্র গু-লি । তার পাশাপাশি খবরের শিরোনামে চলে আসে মুখ্য চরিত্রে অভিনয় করা সিদ্ধার্থ এবং মিঠাই। শু-টিং সেটে অনস্ক্রিনে খারাপ সম্পর্ক হলেও অফস্ক্রিন তাদের কিন্তু একসাথে সব সময় দেখা যায় । এমনকি ফাঁকা সময় নিজেদের মনের মতন নাচ-গান করে থাকেন অভিনেত্রী ।

সেই চিত্র আমরা দেখেছিলাম বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে । যেখানে ইনস্টাগ্রামের বেশ কিছু ভিডিও বানিয়ে ছিলেন তার সাথে যোগদান দিয়েছিল তার সহ-অভিনেত্রী টেস । এবার কোন নাচ নয় বরং ফাঁকা সময় গাইলেন গান । আর তার মিষ্টি কন্ঠে গান শুনে রীতিমতো কু-পোকা-ত অনুরাগীরা । সম্প্রতি মিঠাই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা সৌম্য তৃষা কুন্ডু এবং তার সহ-অভিনেত্রীর টেস জনপ্রিয় হিন্দি গান পানি পানি গানটি গেয়ে শোনালেন । একদম ঠিক শুনেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে যে মিঠাই হাতে রয়েছে ফোন এবং ফোনে সেলফি ক্যামেরা মাধ্যমে তার একটি ভিডিও রেকর্ড করছে । যেখানে প্রথমে টেস গান গাইতে অস্বীকার করে বা ইতস্তত বোধ করে । কিন্তু তার সাথে গলা মেলাতে শুরু করে মিঠাই । তখনই দুজন মিলে খুব সুন্দর ভাবে পানি পানি গানটি উপস্থাপনা করলেন । এবং গানের শেষে নিজেই বললেন যে তিনি কত ভালো গান গায় । ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছে । এবং ব্যাপক মন কেড়েছে তার অনুরাগীদের । তার পাশাপাশি তার মিষ্টি হাসিতে কু-পোকা-ত তরুণ প্রজন্মের ছেলেরা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.