Breaking News

পরনে চুড়িদার, খোলা চুল, শশুর বাড়িতে গিয়েই ‘টুম্পা সোনা’ গানে তু-মুল নাচ অভিনেত্রী তৃনার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বাড়ির মধ্যে চলছে উদুম নাচ। সম্প্রতি ফের মন ভাঙলো আরো একবার । কারণ মেয়েদের অন্যতম জনপ্রিয় বং ক্রাশ নীল ভট্টাচার্যের বিয়ে হলো সম্প্রতি । যদিও এ ঘটনা এতক্ষণে সবাই জেনে গেছে । গল্পের হয়ে ডানা জোড়া লেগে যায় , আর শুধু প্রেম উড়ে আসে, বয়সের নাম সেতো প্রেমের গোলাম যদি ভালো টালো কেউ বাসে” । এই গানের লাইন দিয়ে শুরু হয় নীল এর কেরিয়ার জীবন । ঠিক যেন লাভ স্টোরি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন নীল।

আর তারপর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । জনপ্রিয়তার নিরিখে একদম শীর্ষ স্থানে অবস্থান করছিলেন বাংলার এই অভিনেতা । তার পাশাপাশি তার প্রেমিকা অর্থাৎ তৃণা সাহা ধারাবাহিক জগতের সাথে যুক্ত হয় । খোকাবাবু নামক ধারাবাহিক এর মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন । এবং ধীরে ধীরে একের পর এক বাংলা ধারাবাহিকের নিজের নাম প্রতিষ্ঠা করে গভীরভাবে।

অবশেষে ১০ বছর প্রেম করার পর পরিণতি পেল তাদের ভালোবাসা দীর্ঘ ১০ বছর ধরে সম্পর্কে যুক্ত থাকার পর অবশেষে এই দুই তারকা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন । কলেজ জীবনে তাদের পরিচয় হয় । তারপরে সম্পর্ক আরও ঘনীভূত হয় এবং দীর্ঘ ১০ বছর ধরে সম্পর্ক থাকার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হল গত চৌঠা ফেব্রুয়ারি ।

বিয়ের আমেজে মেতেছিল গোটা টলিউড পাড়া । তার পাশাপাশি তাদের বিয়ের আসরের সাজ সজ্জা দেখলে আপনি অবাক হবেন । সেই সজ্জা কোন অংশে বলিউডের থেকে কম নয় । এমনকি বরের বিয়ের স্থানে প্রবেশ করার স্টাইলও অনেকাংশে বলিউডের সাথে মিলে যায় যা একান্ত ভাবে চেয়েছিলেন নীল।

ইতিমধ্যে তার অনুগামীরা তাদের সিঁদুর দানের পর্ব দেখতে চেয়েছিল অধীর আগ্রহের সাথে । তাই সোশ্যাল মিডিয়াতে সেই চাহিদা দরুন নীল এবং তৃনা সাহার সিন্দুরদান এর ভিডিও তুলে ধরা হয়েছিল যা ঝড়ের গতিতে হয়েছিল ভাইরাল । হিন্দু ধর্মের সমস্ত রীতিনীতি মেনে সিন্দুরদান পর্ব সাত পাকে বাঁধা পরে অবশেষে বাসর ঘরে এসে উপস্থিত হয়েছে নীল এবং তৃণা সাহা ।

তবে এর পাশাপাশি যে সমস্ত ভিডিও গুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেগুলি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে ধীরে ধীরে । যেমন তৃনা সাহার চা তৈরি করে আনা বা আংটি খেলায় জিতে যাওয়া । সম্প্রতি একটি ভিডিও উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে শ্বশুরবাড়ি সকলকে নিয়ে টুম্পা গানে নাচ করছে তৃণা সাহা । ঘরের মধ্যেই চলছে সবাই মিলে আনন্দ হৈ-হুল্লোড় । সেই আনন্দের মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করেছে তাদেরই বাড়ির একজন এবং পরবর্তীকালে সেটি সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হয়েছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.