Breaking News

পরনে একদম ছোট্ট পোশাক, দেখা যাচ্ছে সম্পূর্ণ গো-প’নাঙ্গ, এই অবস্থায় বারবার হাত দিয়ে ঢেকে রাস্তায় বেরোলেন জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-ধারাবাহিক জগতে বা বিনোদন জগতের সাথে যুক্ত মানুষ গুলোকে আমরা সাধারণত তারকা অভিনেতা এবং অভিনেত্রী বলে থাকি । কখনো কখনো তাদের নিখুঁত অভিনয় দক্ষতা আমাদের মন জয় করে নেয় এবং প্রিয় মানুষের তালিকায় তারা নাম জুড়িয়ে নেয় ক্রমশ । এরকম সংখ্যা আছে এবং বলাবাহুল্য প্রতিদিনই তার সংখ্যা বেড়ে চলেছে । কারণ আমরা যতই সামনের দিকে এগিয়ে যাচ্ছি ততই কাউকে-না-কাউকে প্রতিদিন ভালো লেগে যাচ্ছে।

যারা অনুগামী তারা প্রত্যেকে মুখিয়ে থাকে যে তাদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী কখন বাইরে আসবে ও একটু তাদের সাথে কথা বলবে । তার জন্য প্রায় ক্যামেরা হাতে নিয়ে রেডি থাকে বেশ কয়েকটি জায়গায় বেশকিছু অনুগামী বন্ধুরা । তার পাশাপাশি থাকে কিছু সাংবাদিক বন্ধুরা । তাই অভিনেতা এবং অভিনেত্রী যেখানে যান সেখানেই তারা পৌঁছে যান । তারা কি করছেন কেমন আছেন কোথায় যাচ্ছেন সমস্ত কিছু খবর তুলে ধরে তারা ।

সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে রেশমি দেশাই কে যিনি বলিউডের জনপ্রিয় একটি মুখ । তাকে দেখা গেছে একটি বিশেষ জায়গায় । খুব সম্ভবত তিনি কোথাও কোনো অনুষ্ঠানে যোগ দিয়েছেন ও সেটা শেষ করে বাড়ি যাচ্ছিলেন এবং সেখানে এসে উপস্থিত হয়েছে সাংবাদিক বেশকিছু বন্ধুরা এবং তার অনুগামীদের ক্যামেরার ফ্ল্যাশের ঝলসে উঠছে তার মুখ। বাড়ি ফেরার তাড়া ছিল তাই বেশি সময় দিতে পারেননি সাংবাদিকবন্ধুদের । কিন্তু যতটুকু দিয়েছে ততটুকু তে সন্তুষ্ট তার অনুগামী মহলের মানুষগুলি এবং সাংবাদিক বন্ধুরা ।

পরনে ছিল একটি জিন্সের মিনি স্কার্ট ও সাদা রঙের একটি ব্যাক লেস টপ যা উষ্ণতা ছড়িয়ে ছিল মুহূর্তের মধ্যে । তার পাশাপাশি তার হাসি রীতিমতো দিনে দুপুরে ঘুম উড়িয়ে দেয় তরুণ প্রজন্মের । তার এই ধরনের বন্ধুত্বপূর্ণ আচরণ পেয়ে বেজায় খুশি তারা । এমনকি ভিডিওটি যত সময় যাচ্ছে ততই বেড়ে চলেছে তার দর্শকসংখ্যা । তার সাথে সাথে বাড়ছে মন্তব্য ও শেয়ার এর সংখ্যা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.