Breaking News

পরনে চুড়িদার, পথচলতি রাস্তার মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমান যুগকে আমাদের হাতের মুঠোয় আনতে সাহায্য করে দিয়েছে।কারণ সামান্য কিছু ইন্টারনেটের এমবি খরচ করেই আমরা মুঠোফোনের মাধ্যমে নেট মাধ্যম এর সাথে সংযুক্ত হয়ে যাই। খুব সহজ ভাবে যেকোন মানুষের মধ্যে তাই আজকাল সোশ্যাল মিডিয়ার ব্যবহার ছড়িয়ে পড়ছে। এখানে অনেক মানুষ নিজেদের প্রতিভার বিকাশ ঘটানোর পাশাপাশি নানা ধরনের শিক্ষামূলক ভিডিও শেয়ার করে থাকেন।

যেমন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বছরখানেক আগে প্রকাশ্যে এসেছিলেন জনপ্রিয় গায়িকা রানু মন্ডল।রানাঘাট স্টেশনে বসবাস করতেন এই অসাধারণ কন্ঠের অধিকারী গায়িকা। কিন্তু বেশিরভাগ দিন ভিক্ষা করেই তার দিন কাটতো। কোন কোন দিন তিনি খেতেও পেতেন না।

সম্প্রতি কিছুদিন আগেই অতীন্দ্র চক্রবর্তী নামে এক ইঞ্জিনিয়ার যুবক রানু মন্ডল এর গানের ভিডিও করে ইন্টারনেটে ভাইরাল করে দেন। যার ফলস্বরুপ খুব সহজেই রানুর এই গান পৌঁছে যায় বলিউডের সঙ্গীত পরিচালকদের কাছে। মাত্র কয়েক দিনের মধ্যেই তার জনপ্রিয়তা এত শীর্ষ স্থানে পৌঁছে যায় যে বলিউডে গান গাওয়ার সুযোগ পান রানু।

রানুর মতন এমন অনেক মানুষই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি পেয়েছেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে চুরিদার পড়ে জনপ্রিয় হিন্দি গানে নাচ করতে দেখা যাচ্ছে মেয়েটিকে। তার নাচ দেখে বোঝা যাচ্ছে দীর্ঘদিন ধরে প্রশিক্ষণ নিয়েছে যুবতীটি।

সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা এই ধরনের ভাইরাল ভিডিও গুলো খুব সহজেই দেখতে পারি।তাই দিনের শেষে আমাদের সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।আমাদের এই বিশেষ প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।দর্শকদের সুবিধার্থে ভাইরাল ভিডিওটি প্রতিবেদন এর সাথে যুক্ত করা হয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.