Breaking News

পরণে শুধু মাত্র একটি পাতলা চাদর! অর্ধনগ্ন অবস্থাতেই রাস্তায় নেমে ফটোশুট করলেন অভিনেত্রী উরফি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-অভিনেত্রী মানেই খোলামেলা পোশাক, শরীরের হিল্লোলে ঘুম কেড়ে নেওয়া প্রবণতা এমনটা মনে করে অনেকে ।কখনো কখনো এই ঘটনার রেশ দেখা গেলেও বেশিরভাগ ক্ষেত্রে কিন্তু বিপরীত চিত্র দেখা যায় ।তবে বর্তমান প্রজন্মের যারা মডেলিং এর সাথে যুক্ত কিংবা শুধু অভিনয় জগতে পা দিয়েছে তাদের ক্ষেত্রে এ ধরনের চিত্র বেশিরভাগ পরিলক্ষিত হয়।

অভিনয় জগতের মাধ্যমে তারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন। ঠিক তেমনি বলিউডের উরফি জাভেদ-এর অর্ধ নগ্ন ছবি প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে যা থেকে ছড়িয়েছে উষ্ণতা।কিছুদিন ধরেই বেশ চর্চায় রয়েছেন বিগ বস ওটিটির প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। শো থেকে বাতিল হলেও সর্বদাই শরীরী হিল্লোলে পারদ চড়িয়ে শিরোনামে থাকছেন উরফি।

একের পর এক খোলামেলা ছবি পোস্ট করেই থাকেন। উষ্ণময়ী শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন ইন্টারনেটের হটকেক। তবে খোলামেলা পোশাকে প্রশংসার পাশাপাশি কটাক্ষ ধেয়ে এসেছে তাকে কেন্দ্র করে । তবুও তিনি সেসবের পরোয়া না করে নিজের ছন্দে প্রতিনিয়ত কাঁপাচ্ছেন এর দুনিয়া।

সম্প্রতি উরফির একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি পোস্ট করেছেন ভাইরাল ভিয়ানি। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনেত্রীর গলায় বেল্ট দিয়ে আটকানো একটি পাতলা চাদরের মতো ফিনফিনে পোশাক আর খোলা বুক পেট। আর তলায় একটি পালাজো স্টাইল প্যান্ট পরেছেন তিনি।

মাথায় চুল উঁচু করে বাঁধা। এই অবস্থাতেই নিজের গাড়ি থামিয়ে রাস্তায় ঘুরছেন তিনি।দেশি ভিডিও এতোখানি ভাইরাল হয়েছে যে খুব অল্প সময়ের মধ্যে দেখে ফেলেছে অনেকে এসেছে অনেক মন্তব্য।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.