Breaking News

পরণে হট প্যান্ট,স্পোর্টস ব্রা! ‘সুপারহট’ ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তীর হবু পুত্রবধূ দামিনী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-নিজে বেশি হট বাকি শাশুড়ি মা । এই নিয়ে এর আগে কোনো প্রতিযোগিতা না হলেও সম্প্রতি হলো । যা দেখে অবাক নেট দুনিয়ার জনতার। বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রীর নাম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় বা শ্রাবন্তী চ্যাটার্জী।

তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে এবং রূপের সৌন্দর্যতা দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । শুধুমাত্র এই দেশ নয় এই দেশের বাইরে রয়েছে তার অনুগামী সংখ্যা। খুব কম বয়সে তাঁর অভিনয় জগতে পদার্পণ করেন তিনি এবং মুহূর্তের মধ্যে ছেয়ে যান গোটা ভারতবর্ষে । কিন্তু তার জীবনটা সিনেমার মতন অতোটা মসৃণ নয়। সেখানে রয়েছে এলোমেলো সব ঘটনা ।

শ্রাবন্তী ব্যক্তিগত জীবন অত্যন্ত দুর্বিষহ। কারণ তিনি এখনো পর্যন্ত তিনবার সম্পর্কে জড়ালেও কোন সম্পর্ক স্থায়িত্ব পায়নি । ২০১৬ তে ১৬ বছর বয়সে বিয়ে করা পরিচালক রাজীব বিশ্বাস সাথে সম্পর্ক আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় । তারপর ২০১৭ তে মডেলার কিষান ব্রজ কে বিবাহ করেন তিনি । বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্ক দেখা যায় টানাপোড়েন। অবশেষে ২০১৯ বিবাহ করেন রোশন সিং কে । এবার নাকি সে সম্পর্কেও নাকি শেষ ।

তবে এবার প্রেম করছেন অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানালেন তাঁদের প্রেমের তিন বছর পূর্ণ হল। দামিনী পেশায় তিনি একজন মডেল।

অন্তত তাঁর ইনস্টাগ্রাম আকাউন্ট তেমনটাই জানান দিচ্ছে। তিনিও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন ভালবাসার কথা। লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’। অর্থাৎ, দু’জনেই নিজেদের তরফ থেকে সম্পর্কে সিলমোহর বসিয়ে দিয়েছেন।

তবে এই প্রেম নতুন নয় গত তিন বছর ধরে তার একসাথে প্রেম করছে । যেহেতু বাড়িতে সকলেই এই ঘটনা জানে তাই আর লুকিয়ে রাখার কোনো মানে হয় না । তাই শ্রাবন্তীর সামনেই হয় যা হবার। এবার ছেলে ও বউমা কে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপ এ পারি দিয়েছেন অভিনেত্রী । সে কথা মারা তাদের ইনস্টাগ্রাম দেখলেই বুঝতে পারবো।

তবে যে ঘটনা টি নজর কেড়েছে সেটি একটু আলাদা । এবার দামিনী কে দেখা গেলো মালদ্বীপ এ গিয়ে ফটোশুট করতে। সেই ছবি সামনেই আসতেই ছড়িয়ে পড়ে উত্তেজনা । সম্প্রতি দামিনী ঘোষের দুটি হট ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ছবিতে তার দেখা মিলছে হলুদ রঙের ড্রেসে এবং অন্য আরেকটি ছবিতে স্বল্প বেসে মোহমায়ী দামিনী। সম্প্রতি দামিনী ঘোষের এই দুটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। তার এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.