Breaking News

কম বাজেটের মধ্যে ভাল স্মার্টফোন নিতে চাইছেন? দেখে নিন মাত্র 5000 টাকার মধ্যে দুর্দান্ত এই স্মার্টফোন গুলি! রইল তালিকা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমান যুগে একটা স্মার্ট ফোন ঠিক কতটা জরুরী আমাদের দৈনন্দিন জীবনে সেটা নিশ্চয়ই নতুন করা কাউকে বলে দিতে হবে না ।বাজার থেকে শুরু করে টাকা-পয়সার লেনদেন করা জামা কাপড় কেনাকাটা শুরু করে ওষুধপত্র সবকিছুই এখন স্মার্টফোনের মাধ্যমে সম্ভব ।

তার পাশাপাশি যে সমস্ত ছেলে মেয়েরা দূরদূরান্তের কারণে টাকা পয়সার অভাবে পড়াশোনা করতে পারেনা তারা কিন্তু এখন ইউটিউব এর মাধ্যমে সঠিকভাবে পড়াশোনা করতে পারেন । কিন্তু বর্তমানে একটি স্মার্টফোন কিনতে গেলে প্রচুর পরিমাণে টাকা খরচ করতে হয় আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো 5000 টাকার মধ্যে এমন তিনটি দুর্ধর্ষ আধুনিক স্মার্টফোনের কথা।

Itel A23 Pro :-এই স্মার্টফোনে রয়েছে একটি ৫ ইঞ্চি FW VGA TFT ডিসপ্লে। এই ফোনে ১.৪ গিগাহার্টজ ক্লক রেটের কোয়াডকোর ইউনিসক ৯৮৩২ ই প্রসেসর রয়েছে। এতে ব্যবহৃত হয়ছে Android 10 অপারেটিং সিস্টেম।এতে রিয়ার সেন্সর রয়েছে ২ এমপি এবং তার সাথে ফ্রন্ট ক্যামেরাও পাবেন। এতে ব্যাটারি রয়েছে ২৪০০mAh। এই‌ ফোনের ১ জিবি ram এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রয়েছে ৪১৭৫ টাকা।

Ismart i-1 Dynamite 4G Volte :-এই ফোনে রয়েছে কোয়াড কোর প্রসেসর এবং এই ফোন Android Nougat 7 OS দ্বারা পরিচালিত হয়।এই ফোনে রয়েছে 6 ইঞ্চির এইচডি ডিসপ্লে ইন্টার্নাল স্তরেজ 16gb এবং 2 জিবি RAM বর্তমান রয়েছে এই ফোনে । তার পাশাপাশি ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরা 5 মেগাপিক্সেল। ফ্লিপকার্টে এর দাম রয়েছে ৫৬৫৯ টাকা।

Wiko P20 :-এতেও মিডিয়াটেক কোয়াড কোর ইউনিসক ৯৮৩২ই প্রসেসর ব্যবহার করা হয়েছে।এই ফোনে রয়েছে 5 ইঞ্চি ডিসপ্লে এবং 2500 mh এর ব্যাটারী ।। তার পাশাপাশি রয়েছে রিয়ার ক্যামেরা 8-megapixel এবং ফ্রন্ট ক্যামেরা 2 মেগা পিক্সেলের 16gb ইন্টার্নাল স্টোরেজ এবং 2 জিবি RAM বিশিষ্ট এই স্মার্টফোনটির দাম ৩৯৯০ টাকা।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.