Breaking News

সুপার বাইক নিতে চাইছেন কিন্তু বাজেট কম? চিন্তা নেই, মাত্র দু’মাসের পুরোনো গাড়ি পেয়ে যাবেন হাফ দামে! রইল ভিডিও সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে বাইকের পাশাপাশি বেরিয়ে গেছে বিভিন্ন ইলেকট্রিক স্কুটার এবং বাইক । কারণ যে হারে বেড়ে চলেছে পেট্রোল এবং ডিজেলের দাম তাতে নতুন করে বাইক কেনার স্বপ্ন খুব কম মানুষ দেখছে ।তবুও একটা শখ ইচ্ছে থেকে থাকে এবং সেই ইচ্ছে দ্বারস্থ হয়ে আমরা নতুন বাইক কেনার স্বপ্ন দেখে থাকি ।

কিন্তু যদি আপনার পকেটের বেশি টাকা না থেকে থাকে অথচ প্রতিনিয়ত বাড়তে থাকে আপনার বাইক কেনার ইচ্ছে তাহলে কিন্তু আজকের প্রতিবেদনটি আপনার জন্য । কারণ আজকের প্রতিবেদনে আমি আপনাদেরকে বলতে চলেছি এমন একটি বাইক শোরুম এর কথা যেখানে আপনি সেকেন্ড হ্যান্ড বাইক পাবেন কিন্তু নতুন কন্ডিশনে।

তার সাথে সাথে থাকবে সমস্ত বৈধ কাগজপত্র। এবং এগুলোর দাম শুনলে আপনার রীতিমত অবাক হবেন ভাববেন সেকেন্ড হ্যান্ড বাইক এত কম দামে পাওয়া যেতে পারে আসুন জেনে নিই বিস্তারিত তথ্য ।সাধারনত সেকেন্ডহ্যান্ড কোন জিনিস টাকা পয়সা দিয়ে কেনা দুঃখ পছন্দ করি না ।কারণ যদি টাকা খরচা করতেই হয় তাহলে সেকেন্ডহ্যান্ড কেন ?

তাই তো ?আপনি নিশ্চয় এমনটা মনে করেন। কিন্তু যদি সেটা হয় আপনার পছন্দের বাইক তাহলে কি আপনি না করতে পারবেন? আশা করি পারবেন না । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে যে বাজারের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেখানে আপনি 30 হাজার থেকে শুরু করে আড়াই লাখের মধ্যে সমস্ত ধরনের সেকেন্ড হ্যান্ড বাইক পেয়ে যাবেন

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে সেকেন্ড হ্যান্ড বাইক এর রিভিউ দেওয়া হয়েছে । সেই ভিডিওটি যদি আপনি দেখেন তাহলে বুঝতে পারবেন যে যেখানে কেটিএম ডিউক থেকে শুরু করে পুরনো দিনের ইয়ামাহার গাড়িগুলো কিন্তু পাওয়া যাচ্ছে একদম স্বল্পদামে। হয়তো গাড়িগুলির বয়স একটু বেশি।

কিন্তু গাড়িগুলোকে সম্পূর্ণ নতুনভাবে সাজানো হয়েছে এগুলোর দাম শুনলে আপনি রীতিমত অবাক হবেন। সম্পূর্ণ বিষয়টি এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরা সম্ভব নয়। তার জন্য অতি অবশ্যই আপনাকে সেই বাইক শোরুমে যেতে হবে।

বাইক শোরুম সম্পর্কে জানার জন্য এবং যাবতীয় তথ্য বিস্তারিত ভাবে জানার জন্য তাদের দেওয়া প্রদত্ত নাম্বারে ফোন করে নিতে পারেন । কোম্পানির নাম বাইক বাজার । এটি বেহালা ঠাকুর পুকুর এ অবস্থিত।ফোন নাম্বার :-9073599496

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.