Breaking News

কম বাজেটে স্মার্টফোন কিনতে চাইছেন? দেখে নিন মাত্র 5,000 টাকার মধ্যে দুর্দান্ত 5 টি স্মার্ট ফোন!

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান আমরা প্রত্যেকে এখন স্মার্ট ফোনের উপর নির্ভরশীল। অনলাইন হোক কিংবা অফলাইন প্রতিনিয়ত প্রচুর পরিমাণে বিক্রি হচ্ছে দেশজুড়ে নিত্যনতুন স্মার্ট ফোন । কিন্তু পাশাপাশি এমনটা ভুলে গেলে চলবে না যে আমাদের দেশে এমন বেশ কিছু মানুষ রয়েছে যাদের আর্থিক অবস্থা শোচনীয় ।

তারা কিন্তু এখনও পর্যন্ত স্মার্টফোনের ধারে কাছে ঘেষতে পারেনি। কারণ লক্ষ্য করলে বুঝতে পারবেন যে স্মার্টফোনগুলো দাম কতটা বেশি ।আজকের এ প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে বলতে চলেছি এমন কিছু স্মার্টফোনের দাম পাঁচ হাজারের নিচে আসুন দেখে নেই সেগুলো তালিকা টি।

itel A23 Pro Jio (Lake Blue):-
এই ফোনে আপনি পেয়ে যাবেন 5 ইঞ্চি ডিসপ্লে তার পাশাপাশি 1 জিবি ram এবং 8 জিবি ইন্টারনাল স্টোরেজ। 2400 এমএইচ এর ব্যাটারি রয়েছে । রয়েছে ফেস আনলক। এমনকি এই ফোনটি উপর আপনি ডিসকাউন্ট পেয়ে যাবেন অ্যামাজন থেকে এবং ডিসকাউন্ট দিয়ে এই ফোনটির দাম ধার্য করা হয়েছে মাত্র 4299 টাকা।

I KALL K5 (Blue) :-এখানে রয়েছে 5.5 ইঞ্চি ডিসপ্লে তার পাশাপাশি রয়েছে 5 এমপি রিয়ার ক্যামেরা এবং 2 এমপি ফ্রন্ট ক্যামেরা। সাথে রয়েছে 2500 এমএএইচ ব্যাটারি।এই ফোনটি আমাজন থেকে ডিসকাউন্ট দিয়ে 30% দিস্কাউন্ট দিয়ে পেয়ে যাবেন মাত্র 4199 টাকাতে।

Redmi Go- দাম 4499 টাকা
বর্তমান বাজারে রেডমি ফোন বেশ জনপ্রিয়। আপনার বাজেট যদি পাঁচ হাজারের মধ্যে থেকে থাকে তাহলে এই ফোনটি একটা অপশন হতেই পারে।
Display-5 inch

Ram and storage- 1gb nd 8gb
স্টোরেজ কার্ড দিয়ে আপনি সেটা 128 gb পর্যন্ত বাড়াতে পারবেন।
ক্যামেরা- রিয়ার ক্যামেরা 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক‍্যামেরা 5 মেগাপিক্সেল
ব‍্যাটারি-3000mAh, রয়েছে snapdragon প্রসেসর।

Itel A25 -এই ফোনের দাম 4559 টাকা।
আইটেল তার সস্তার ফোনের জন্য জনপ্রিয় এটিও একটা ভাল অপশন হতে পারে আপনার কাছে।
Display-5 inch
Ram and storage- 1gb and 16gb

স্টোরেজ কার্ড দিয়ে 512 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
ক্যামেরা- রিয়ার ক্যামেরা 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক‍্যামেরা 2 মেগাপিক্সেল।
ব‍্যাটারি-3020mAh

samsung M01 core:- এই ফোনে আপনি পেয়ে যাবেন 5.3 ইঞ্চি ডিসপ্লে ।ফোনটির দাম রাখা হয়েছে 4999 টাকা । তার পাশাপাশি পাবেন 3000 এমএএইচ ব্যাটারি ।এবং দুইটি ক্যামেরা । ব্যাক ক্যামেরা বা রিয়ার ক্যামেরা 8-megapixel যুক্ত এবং ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সেল যুক্ত । 1 জিবি ram এবং 16 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। যেটা আপনি কার্ড লাগিয়ে 512 জিবি পর্যন্ত করতে পারবেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.