Breaking News

বিয়ে বাড়িতে শাড়ি পড়েই নতুন বরের সামনেই ডিজে গানে তু-মু’ল নাচ সুন্দরী বৌ’দিদের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মনের ভাব প্রকাশ করা এক অন্যতম মাধ্যম হলো নাচ । শুধুমাত্র নাচ নয় তার পাশাপাশি গান আবৃত্তি আঁকা যোগব্যায়াম সবকিছুই মনের ভাব কে তুলে ধরে সামনে থাকা দর্শকদের কাছে । এবং এর মাধ্যমে কেউ জনপ্রিয়তা লাভ করে কেউ কেউ আবার হয়ে ওঠে স্টার । এবং এই স্টার তৈরীর ক্ষেত্রে অন্যতম মূল অবদান থাকে বর্তমানে সোশ্যাল মিডিয়ার । কারণ এই সোশ্যাল মিডিয়াতে প্রতিটি যুবক-যুবতীদের প্রতিভাকে তুলে ধরে বিশ্ব দরবারে । যার ফলে কখনো কখনো তারা চলে আসে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে ।

এই ঘটনা প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি সম্প্রতি পেলাম আরো একবার । এবং এই ভিডিওটি বাকি সকল ভিডিও থেকে যথেষ্ট আপনি নিশ্চিত ভাবে বলতে পারেন। সম্প্রতি একটি ভিডিও দেখা গেছে সেটা বিয়ে বাড়ির আর বিয়ে বাড়ি কথা বললেই প্রথমেই বলতে হয় হৈ-হুল্লোড় হাসির মজা ঠাট্টা সমস্ত কিছুর একটা মিশ্রিত মাধ্যমে । এক ছাদের তলায় একই মুহূর্তে সবকিছু উপভোগ করা যায় । সারাদিন হাসি-ঠাট্টা করে পেরিয়ে যায় দিনগুলো ।

তার পাশাপাশি বহুদিন পর বিভিন্ন আত্মীয়-পরিজনদের সাথে দেখা-সাক্ষাৎ হওয়ার সুবাদে আনন্দিত হয়ে ওঠে মন । তাই আনন্দের সাথে নাচ নেচে উঠি আমরা । এমন টা খুব স্বাভাবিক । এবার সেই বিয়েবাড়িতে করা একটি নাচের ভিডিও সম্প্রতি হলো ভাইরাল। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বিয়ে বাড়ি একটি দৃশ্য এবং সেই বিয়ে বাড়িতে গ্রামের বিয়ে বাড়ি সেটা আপনি ভিডিও দেখলে অনুমান করতে পারবেন । ফুল ভলিউম বাড়ছে এনার্জিটিক একটি গান

এবং সেই গানের সাথে ছন্দ ছন্দ মিলিয়ে যাচ্ছে এক যুবক এবং এক বৌদি । আশেপাশে দৃশ্য দেখলে আপনি এমনটা বলতে পারেন যে সেখানে উপস্থিত রয়েছে বাকি আমন্ত্রিত অতিথিরা । যারা প্রতিনিয়ত হাততালি মাধ্যমে তাদেরকে আর উৎসাহ জাগিয়ে তুলছে ।ইতিমধ্যে তাদের ভিডিওটি দেখে ফেলেছে প্রচুর মানুষ । এসেছে অনেক মন্তব্য । এত ভাল লেগেছে যে মুহুর্তের মধ্যে খুব অল্প সময়ে বেড়ে চলেছে তা দর্শক সংখ্যা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.