Breaking News

ভাইরাল ছবি- এবার নিজের দেওরের সাথে ঘ-নি’ষ্ট অবস্থায় ধ’রা প’ড়লো অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল সেই ছবি!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বারংবার নানা জিনিস নিয়ে তার বিতর্ক শুরু হয়।সম্প্রতি কিছুদিন আগেই চতুর্থ প্রেমিকের সাথে ক্যামেরায় ধরা দিয়েছেন শ্রাবন্তী।তারপর থেকেই নেটিজেনদের মধ্যে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে আবারও।প্রসঙ্গত উল্লেখ্য 16 বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এই বিয়ের থেকে তার একটি পুত্র সন্তানের জন্ম হয় যার নাম ঝিনুক।

পরবর্তীতে 2016 সালে পরকীয়া সম্পর্কের অভিযোগে বিবাহবিচ্ছেদ করেন নায়িকা। বিবাহ বি-চ্ছেদে-র পরে এক উঠতি মডেল কৃশন ব্রজকে বিয়ে করেন তিনি। পরবর্তী সময়ে আবারো তাদের মধ্যে বিবা-হবি-চ্ছে-দ হয়ে যায়। এরপর 2019 সালে রোশন সিং কে বিয়ে করেন অভিনেত্রী।কিন্তু এই সম্পর্ক তিনি এক বছরের বেশি টিকিয়ে রাখতে পারেননি।

মাত্র কয়েক দিনের মধ্যেই তাদের মধ্যে ভা-ঙ্গ-ন দেখা দেয়ায়। গত বছর দুর্গা পুজোর সময় থেকেই বাড়ির ছাদ আলাদা হয়ে গিয়েছে এই তারকা দম্পতির। সোশ্যাল মিডিয়া থেকে ও একে অপরকে আনফলো করে ফেলেছেন তারা।বিয়ে সহ ঘনিষ্ঠ মুহূর্তের সমস্ত রকম ছবি ডিলিট করে দিয়েছেন দুজনেই। এমতাবস্থায় শ্রাবন্তী আবারো অভিরূপ নাগ চৌধুরী নামে একজন বেকারির ব্যবসায়ীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কিছুদিন আগেই হীরে-বসানো প্লাটিনামের আংটি উপহার দিয়েছেন তিনি নিজের এই নতুন প্রেমিক কে।

শ্রাবন্তীকে যাঁরা চেনেন তাঁরা সকলেই জানেন মন দেওয়া-নেওয়ার ক্ষেত্রে একটুও দেরি করেননা নায়িকা। সম্প্রতি আবারো নিজের চতুর্থ প্রেমিকের ভাইয়ের সাথে ক্যামেরায় ধরা দিয়ে শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী।সৌজন্যে, শ্রাবন্তীর বান্ধবী দেবযানির জন্মদিনের অনুষ্ঠান। সেখানে বন্ধু-বান্ধবের সঙ্গে নিমন্ত্রিত ছিলেন অভিরূপের ভাই অভিনন্দন।যদিও এই অনুষ্ঠানে অভিরূপ নিমন্ত্রিত ছিলেন কিনা, তা জানা যায়নি।

তবে ওই অনুষ্ঠানে কেক কাটার সময়ের যে দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে সেখানে দেখা যাচ্ছে দেবযানীর একপাশে শ্রাবন্তী এবং অন্য পাশে গোলাপি টি-শার্ট পড়ে বসে রয়েছেন অভিনন্দন। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি ভাইরাল হওয়া নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে।নেটিজেনরা সকলেই মনে করছেন সম্ভবত খুব শীঘ্রই বিবাহ বি-চ্ছে-দে-র পর আবারও চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা। অনেকেই শ্রাবন্তীকে কটাক্ষ করা শুরু করে দিয়েছেন। তবে এসব কিছুকে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বর্তমানে নিজের অভিনয় এবং পরবর্তী ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.