Breaking News

বাংলার একাধিক জেলাতে রয়েছে বজ্রবিদ্যুৎ-সহ ভ-য়ঙ্ক-র বৃষ্টিপাতের পূর্বাভাস; জানালো আবহাওয়া দপ্তর।

নিজস্ব প্রতিবেদন:গত কয়েক দিন ধরে সকাল বেলা থেকেই আকাশের মুখ ভার হয়ে উঠছে। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন জায়গায় বন্যার পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যার ফলস্বরূপ চিন্তায় আছে রাজ্য সরকার।এমতাবস্তায় আবারো বাংলার একাধিক জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ভয়ঙ্কর বৃষ্টিপাতের পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দপ্তর।

স্বাভাবিকভাবেই এই আগাম বৃষ্টির পূর্বাভাস এর ফলে অনেকের মনেই চিন্তার সৃষ্টি হয়েছে তাতে সন্দেহ নেই। বর্তমানে তাপমাত্রা অনেকটাই মনোরম পরিস্থিতির মধ্যে রয়েছে। কিন্তু তা সত্বেও হাওয়া অফিসের এই খবরে গরম থেকে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে বাংলার জনগণ।

তাপমাত্রা যাই থাকুক না কেন আগামী কয়েকদিন দক্ষিণবঙ্গের জেলাগুলিতে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হতে পারে বলে জানা গিয়েছে।উত্তরবঙ্গের পর দক্ষিণবঙ্গে এই বৃষ্টি কি তান্ডব সৃষ্টি করবে তা নিয়ে চিন্তায় রয়েছেন সকলে।দক্ষিণ 24 পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং হাওড়ায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দপ্তর।

ত্তরে বৃষ্টির পরিস্থিতির উন্নতি হলেও দক্ষিণবঙ্গে আজ বিকেলের দিকে প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কিছুক্ষণের মধ্যেই ঝেঁপে বৃষ্টি নামার অনুমান করা হচ্ছে দক্ষিণ 24 পরগনা এবং পূর্ব পশ্চিম মেদনীপুর এবং হাওড়াতে। আজ বুধবার কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩২.২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা রয়েছে ২৬.৩ ডিগ্রি সেলসিয়াস।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.