Breaking News

বদ্ধ ঘরেই দারুন টা-ই-ট পোশাক ও হ-ট প্যান্ট পড়ে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ দেশের মাটির নোয়ার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:অভিনেত্রী শ্রুতি দাস বাংলা টেলি দুনিয়ায় একটি অত্যধিক পরিচিত নাম।সামান্য থিয়েটার থেকে অভিনয়ে তিনি এত দূর পৌছে যাবেন কখনোই হয়তো ভাবেননি শ্রুতি।ত্রিনয়নী থেকে শুরু করে দেশের মাটি সব ধারাবাহিকেই তার অভিনয় বিশেষভাবে প্রশংসিত হয়েছে দর্শকদের মধ্যে খানে। তবে ব্যক্তিগত জীবনে বারংবার সমালোচনার মুখোমুখি হতে হয় শ্রুতিকে। কারণ তার গায়ের রঙ। সাধারণত আমরা যেকোন তারকাদেরকেই সবসময় সুন্দর এবং সৌন্দর্যবান দেখতে পছন্দ করি। তার থেকে একটু ব্যতিক্রম হলেই আমাদের মনে আঘাত লাগে। শ্রুতি দাস এর ক্ষেত্রে অনেকটাই একই ব্যাপার ঘটেছে।

সমালোচিত হলেও বরাবর থেকেই নিজের চাঁচাছোলা মন্তব্যের জন্য অধিক পরিচিত শ্রুতি। হয়তো সোশ্যাল মিডিয়াতে বারংবার ট্রোলের মুখোমুখি হয়ে নিজেকে এমন ভাবে তৈরি করে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে যেকোনো কটাক্ষেরই যোগ্য জবাব দিয়ে থাকেন তিনি।কিন্তু প্রথম দিকের অভিনয় জগতের শুরুর দিকে অনেকটাই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে গিয়েছিলেন মানুষের কথা শুনে। তবে কখনো পিছিয়ে আসতে দেখা যায়নি তাকে।

নিজের মনের সাহসের কাছে কখনোই হার মানেননি শ্রুতি। বরং দিন প্রতিদিন নিজেকে আরও মজবুত করে সকলের সামনে নিয়ে এসেছেন। বর্তমানে দেশের মাটি ধারাবাহিকে দিব্যজ্যোতি দত্তের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করছেন শ্রুতি।টিআরপির দিক থেকে অনেকটাই শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিকটি। গায়ের রং যাই হোক না কেন শ্রুতির অভিনয় নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

দেশের মাটিতে গল্প অন্যভাবে বইছে, এখানে এক বনেদী পরিবার তাদের নৈতিক শিক্ষা তুলে ধরেছেন। এই গল্পে দেশের প্রতি, ভিটে বাড়ির উপর টান, পারস্পরিক ভালোবাসার কথা বলা হয়েছে।ধারাবাহিকের গল্প হিট হলেও বারংবার সমালোচনার মুখোমুখি পড়তে হচ্ছে নোয়া ওরফে শ্রুতিকে।অনেকেই তার সোশ্যাল মিডিয়ার পোষ্টের কমেন্ট বক্সে তাকে অভিনয় ছেড়ে দেওয়ার পরামর্শ দিয়েছেন।

এমনকি দেশের মাটিতে তার অভিনয়ের জন্য তাকে মরার কথা অবধি বলেছেন অনেক নেটিজেনরা। সম্প্রতি এই সবকিছুকে কাটিয়ে সম্পূর্ণ নতুন লুকে ধরা দিলেন শ্রুতি দাস। টাইট গেঞ্জি এবং হট প্যান্ট পড়ে ঘরের ভিতরেই নাচতে দেখা গেল তাকে। এইরূপে অভিনেত্রীকে দেখে অনুরাগীরা একেবারেই অবাক হয়ে গিয়েছেন। সাধারণত পর্দার জগতে একেবারে সাদামাটা লুকে থাকেন শ্রুতি। তাই স্বাভাবিকভাবেই ভক্তরা অবাক হতে বাধ্য। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.