Breaking News

রাত্রি বেলায় অন্ধকারে রেললাইন পারাপার করছিলেন দুই মহিলা। হঠাৎ ছুটে এলো বিশাল এক্সপ্রেস ট্রেন! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-কাশ্মীর থেকে কন্যাকুমারী অব্দি বিস্তৃত রয়েছে এই ট্রেন লাইন । ভারতবর্ষে এমন কোন জায়গা নেই যেখানে ট্রেন চলাচল করে না । সমস্ত জায়গাকে এক সূত্রে বেড়ে রাখা ক এক জায়গা থেকে অন্য জায়গায় মধ্যে যোগাযোগ স্থাপন করে রেখেছে এই ভারতীয় রেল । এমনটা বললে হয়তো খুব একটা ভুল হবে না । আবার যতই আধুনিক হচ্ছি আমরা ততোই কিন্তু বাড়ছে বিপদে সংখ্যা ।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেনেছি যে ট্রেন দুর্ঘটনা কতটা ভ-য়ঙ্ক-র হতে পারে । কখনও কখনও নিয়ে নিতে পারে একটা জলজ্যান্ত মানুষের প্রাণ কে । এই ঘটনা নতুন নয় এর আগে বহুবার ঘটেছে ।তবে সেই সমস্ত ঘটনা কে বাদ দিলে ভালো যে সমস্ত জিনিস গুলো থেকে যায় সেগুলো নিয়ে আজকের এই প্রতিবেদনটি ।

আমাদের ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ভারতীয় রেল । একদমই ঠিক ভারতীয় রেলের মধ্যে এমন বেশ কিছু ট্রেন রয়েছে যেগুলো অত্যন্ত দ্রুতগামী এবং বলাবাহুল্য এই সমস্ত ট্রেন গুলি বিলাসবহুল । তাদের মধ্যে অন্যতম কারণ হচ্ছে রাজধানী ।একথা আমরা প্রত্যেকে জানি ।কোন একটি জায়গা থেকে অন্য জায়গায় যেতে গেলে মানুষ সচরাচর ট্রেন কে প্রথম তালিকায় রেখে থাকে । কারণ এটি অত্যন্ত সহজলভ্য এবং যেহেতু এর সংখ্যা অধিক মাত্রায় বেশি তাই তেমন ভাবে কোন রকম অসুবিধা হয় না।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে । এসে ভিডিওতে দেখানো হয়েছে দ্রুতগামী এক ট্রেনের চিত্র । আমাদের ভারতবর্ষে এমন অনেক ট্রেন রয়েছে যেগুলো অত্যন্ত দ্রুত গামি । তবে সব থেকে বেশি দ্রুতগামী ট্রেন রাজধানীকে ধরা হয় । এবার একটি অত্যন্ত দ্রুতগতিতে ঝড়ের বেগে বেরিয়ে গেল একটি দ্রুতগামী ট্রেন । এবং এই কারণের জন্য এই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে মন্তব্য ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.