Breaking News

খাবারের খোঁজে রেললাইনে উঠে পড়েছিল দুটি গরু। তখনই ছুটে আসলো দুরন্ত ট্রেন! ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিদিনকার রোজকার জীবনে আমরা অত্যন্ত ব্যস্ত হয়ে পড়ছি এবং এই ব্যস্ততার জন্যই প্রতিনিয়ত আমাদের আশেপাশে আরও গভীরভাবে আষ্টেপৃষ্ঠে ঘিরে ধরেছে আমাদেরকে ভয়ঙ্কর সব বি-প-দ গুলি । এমন কিছু ধরনের বিপদ বি-প-দ থেকে রক্ষা পাওয়া মোটেও সহজ কথা নয় ।

কখনো কখনো সেই বিপদ কেড়ে নিচ্ছে আমাদের প্রিয়জনদের মানুষের প্রাণ । কাজে ব্যস্ত হওয়ার সাথে সাথে আমাদেরকে সচেতন হতে হবে ।রাস্তাঘাট বলুন যেখানে আমরা যাতায়াত করি না কেন সেখানে সচেতনতা এবং সাবধানতা অবলম্বন করতে হবে ।কিন্তু সম্প্রতি ঘটনাটি দেখা গেছে সেটি সত্যি ভীষণ মর্মান্তিক কিন্তু এক্ষেত্রে কারোর কোন হাত নেই ।

আশেপাশে ঘটে চলা যাবতীয় ঘটনা সম্পর্কে আমরা জানতে পারি শুধুমাত্র এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এই কয়েক বছরে সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা এতোখানি বেড়ে গেছে যা ভাষায় প্রকাশ করতে পারবেন না । এর আগে মানুষ টিভির পর্দায় চোখ রাখতে যে কোন কিছু খবর জানার জন্য । কিন্তু এখন টিভি রীতিমতো বন্ধ হয়ে গেছে । প্রতিটি ছেলে মেয়ের হাতে রয়েছে একটি করে স্মার্টফোন এবং এই স্মার্টফোনের মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে পারছে এবং জানতে পারছে পৃথিবীর যাবতীয় ঘটনা ।

সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেখানে দেখা যাচ্ছে দুরন্ত গতিতে রেল লাইন ধরে ছুটছে এক্সপ্রেস ট্রেন । কিন্তু হঠাৎ করে দেখা যায় যে রেললাইন পারাপার করছে মস্ত বড় কয়েকটি গরু ।ট্রেনটি বারবার গরুটি হর্ন দিচ্ছে কিন্তু কোনরকম ভাবে রেললাইন থেকে সরে দাঁড়ায় নি সে । যার ফলে একপ্রকার বাধ্য হয়ে ট্রেনের গতি কমিয়ে ট্রেনটিকে থামাতে হল ড্রাইভারকে ।

এবং গরু গুলি রেললাইন পারাপার করে যাওয়ার পর পুনরায় আবার গন্তব্যের জন্য এগিয়ে গেল সেই ট্রেনে ।এই ঘটনা প্রকাশ্যে উঠে আসার পর সেই ট্রেনের ড্রাইভার কে সাধুবাদ জানিয়েছে দর্শকরা । কারণ অনেকেই এই ধরনের কাজ করে না বরং ধাক্কা দিয়ে বেরিয়ে যায় যার ফলে যে একটি প্রাণ ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.