Breaking News

মাত্র 30 হাজার টাকায় TVS Jupiter, Hero Maestro স্কুটি, দারুন অফার হাতছাড়া না করাই ভালো!

নিজস্ব প্রতিবেদন:মাত্র 30 হাজার টাকায় স্কুটি, কথাটি এতদুর পর্যন্ত শোনার পরই অনেকটা অবাক লেগে যায়। কিন্তু ঘটনাটি একেবারেই সত্যি। TVS Jupiter, Hero Maestro এর মত স্কুটি পাওয়া যাচ্ছে মাত্র 30 হাজার টাকার মধ্যে। এই ধরনের অফার আজকালকার বাজারে এক কথায় পাওয়া ভাগ্যের ব্যাপার। ভালো সাইকেলের দাম প্রায় 25 থেকে 30 হাজার টাকা পর্যন্ত হয়। অতএব বলা যাচ্ছে প্রায় সাইকেলের দামের স্কুটি পাওয়া যাচ্ছে এই ক্ষেত্রে।

বর্তমানে ভাইরাসের সংকট চলার কারণে প্রত্যেক বাড়িতে একটি নিজস্ব যানবাহনের প্রয়োজন দেখা দিয়েছে। অল্প সময়ের মধ্যে যে কোন জরুরী কাজ খুব সহজেই এই যানবাহনের মাধ্যমে সেরে ফেলা যায়। তাই এই অফার নিয়ে এসেছে কোম্পানিগুলো। অনেকেই ইতিমধ্যে দুই চাকা বা চারচাকা কিনে নিয়েছেন। যারা এখনো পর্যন্ত তা কিনে উঠতে পারেননি তাদের জন্য এই অফার যে সৌভাগ্য বয়ে আনবে তাতে কোন সন্দেহ নেই। স্কুটিতে পেট্রোল এবং ডিজেল উভয়ই অত্যন্ত সাশ্রয় হয়।

তাই সাধারণ মানুষের মধ্যে এসব যানবাহনের চাহিদাও অনেক। এই প্রসঙ্গে আমরা প্রথমেই বলব Hero Maestro স্কুটির কথা। এই স্কুটিটি Droom ওয়েবসাইটে আপনারা মাত্র ছাব্বিশ হাজার টাকার মধ্যে পেয়ে যেতে পারেন।Droom এর ওয়েবসাইটে একই রকম ভাবে TVS Jupiter স্কুটিটি আপনারা পেয়ে যেতে পারেন 30 হাজার টাকায়।

একবারে সম্পূর্ণ টাকা দিতে না পারলে আপনারা এই স্কুটি দুটিকে ইএমআই তেউ নিতে পারবেন। প্রসঙ্গত স্কুটার দুটি চলেছে মাত্র 15 হাজার কিলোমিটার। তাই অবস্থা যে অত্যন্ত ভালো রয়েছে তা নিঃসন্দেহে বলা যায়। আগ্রহী থাকলে আজই দেরি না করে স্কুটিটি নিন। অল্প দামের মধ্যে এই গাড়ি দুটি নিঃসন্দেহে আপনার চাহিদা পূরণ করতে যথেষ্ট সাহায্য করবে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.