Breaking News

বনের মধ্যেই ঈ-গল ও বি-ষধর সা-পের মধ্যে তু-মুল ল-ড়াই, অবশেষে সা-পকে মে-রে মাং-স খেলো ঈ-গল, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এর আগে আমরা সোশ্যাল মিডিয়ার দরুন দেখেছিলাম সাপ এবং ঈগ-লের খ-ণ্ডযু-দ্ধ । শুধুমাত্র ঈগ-ল নয় তার পাশাপাশি বিভিন্ন ছোট খাটো জন্তু-জানোয়ার সাপের খ-ণ্ডযু-দ্ধ আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তাদের পরিবেশে এটা সাধারণ হলেও মনুষ্য প্রজাতির কাছে নিতান্ত ম-র্মান্তি-ক এবং বেদনাদায়ক। কারণ প্রতিটি পশু পাখির প্রতি মানুষের একটা মায়া থাকে । কিন্তু অস্তিত্ব সংগ্রামের এই লড়া-ই-য়ে সবাইকে টিকে থাকা দরকার তাই দরকার ল-ড়া-ই এর ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে যে ভিডিওটি আপনি দেখলে বা শুনলে আপনার গা হিম হয়ে যাবে। কারণ সে ভিডিও দেখানো হয়েছে এমন একটি শিকারের গল্প বা ঘটনা যা নিতান্তই বিরল । আমরা এর আগে দেখেছিলাম সাপের সাথে ঈ-গলে-র যুদ্ধ । ঈগ-ল আ-ক্র-মণ করছে সাপকে । কিন্তু এবার ঘটনাটি ঘটলো উল্টো সাপ আ-ক্র-মণ করছে ঈগলকে।

ভিডিওতে দেখা যায় জঙ্গলের মধ্যে একটি গর্ত করে সেখানে ডিম পেড়েছে একটি ঈগল এবং সেটি দেখতে পেয়েছে জঙ্গলে থাকা একটি বড় আকৃতির পাইথন সাপ । সেগুলিকে খাবার জন্য তাদের দিকে রওনা হয় সে । কিন্তু সেখানে এসে উপস্থিত হয় সেই ঈগলটি নিজের জীবন বাজি রেখে সেটা নিজের সন্তানদের রক্ষা করার চেষ্টা করে। কিন্তু ঘটনাটি ঘটেছে উল্টো।

সেই পাইথন সাপটি গোল করে রীতিমতো পেঁচিয়ে শ্বা-সরো-ধ করার চেষ্টা করছে ঈগলের । কিন্তু ভা-গ্যচ-ক্রে সেখানে উপস্থিত হয় এক গ্রামবাসী । সে সেটিকে দেখতে পেয়ে তৎক্ষণাৎ সাপের হাত থেকে মুক্ত করে ইগোলকে এবং সাপটিকে গভীর জঙ্গলে ছেড়ে দেয় । এ কাজটি ঠিক করেছে ভুল করেছে সে নিয়ে রয়েছে বহু সমালোচনা এবং তর্ক । তবে এই ধরনের ঘটনা সচরাচর দেখা যায় না বলেই ভিডিওটি অত্যন্ত ভাইরাল হয়েছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.