Breaking News

চলে গেলেন জনপ্রিয় এই অভিনেতা, প্রিয়জনকে হারিয়ে ভে-ঙে প-ড়ে’ছেন শাহরুখ খান, গেলেন শ্মশানে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- গোটা বলিউড ইন্ডাস্ট্রি এই মুহূর্তে শো-কের ছা-য়ায় আবৃত কারণ কিছুদিন আগে প্রাপ্ত হয়েছেন কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার তবে পুনরায় আরো একবার দুঃসংবাদ উঠে এলো এবং এই দুঃ-সংবাদ রীতিমতো আবেগপ্রবণ করে তুলেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে । কারণ সম্প্রতি বিখ্যাত অভিনেতা চাংকি পান্ডের মা স্নেহলতা পান্ডে প্রয়াত হয়েছেন । বা-র্ধক্যজ-নিত রো-গে অনেকদিন ধরে স-মস্যা মধ্যে ছিলেন তিনি ।

অবশেষে ১০ ই জুলাই নিজের বাড়িতে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি আর সেই খবর সামনে আশাতে রীতিমতো ভে-ঙে প-ড়েন তার নাতি নাতনি এবং ছেলে মেয়েরা । চাংকি পান্ডে স্ত্রীর নাম হচ্ছে ভাবনা পান্ডে এবং তার মেয়ের নাম হচ্ছে অনন্যা পান্ডে । এই অনন্যা পান্ডে কে বিভিন্ন ছবিতে অভিনয় করতে দেখা গেছে এতদিন ধরে। এবং তার সাথে তার সম্পর্ক খুব মধুর ছিল সেটি আপনারা তার ইনস্টাগ্রাম দেখলেই বুঝতে পারবেন ।

একাধিকবার তার ছবি একসাথে শেয়ার করা হয়েছে যেগু-লি ভাইরাল হয়েছিল কখনো কখনো । তবে আ-কস্মি-কভাবে ঠাকুমার এরকম ভাবে চলে যাওয়াতে মানসিকভাবে সম্পূর্ণ রকম ভাবে ভে-ঙে প-ড়েছেন অনন্যা পান্ডে । সব থেকে বেশি সময় কা-টাতেন তার ঠাকুমার সাথে । এবং অন্যান্য পান্ডে লিখেছিলেন তার সাফল্যের পিছনে তার অবদান অনেকখানি অবশেষে চলে গেলেন প-রলো-কে । মায়ের মৃ-ত্যুর খবর পেয়ে স্নেহলতার বাড়িতে এসে পৌঁছান চাঙ্কি, চাঙ্কির স্ত্রী ভাবনা পান্ডে ।

এসেছিলেন স্নেহলতার নাতনী ও চাঙ্কির মেয়ে অনন্যা পান্ডে । চাঙ্কি ও ভাবনার সঙ্গে এসেছিলেন তাঁদের কনিষ্ঠা কন্যা রাইসা । এছাড়াও চাঙ্কির ভাই চিক্কি ও তাঁর স্ত্রী দিয়ানে এসেছিলেন স্নেহলতাকে শেষ শ্রদ্ধা জানাতে।স্নেহলতা সবসময়ই স্বাধীন জীবন যাপন করতে পছন্দ করতেন। এই কারণে তিনি চাঙ্কির পরিবারের সঙ্গে না থেকে নিজের বান্দ্রার বাড়িতেই থাকতে পছন্দ করতেন। পরিবারের সদস্যদের মধ্যে অনন্যা ছিলেন ঠাকুমা স্নেহলতার অত্যন্ত কাছের। স্নেহলতার কাছে অনন্যা ছিলেন নাতনীদের মধ্যে সবচেয়ে প্রিয়

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.