Breaking News

হাত দিয়ে চাপা রয়েছে স্ত’নের একাংশ, শাহরুখ কন্যা সুহানার এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইল ছবি!

নিজস্ব প্রতিবেদন:-একসময় বর্ণবিদ্বেষের শিকার হয়েছিলেন শাহরুখকন্যা সুহানা খান । কিন্তু অতীতকে পিছনে ফেলে এখন তিনি নেট দুনিয়ার হট সেন্সেশন বলতে পারেন । এই মুহূর্তে তাঁর বয়স ২১ বছর হলেও টেক্কা দিতে পারে যেকোনো প্রথম সারির অভিনেত্রী দের কে । কারণ যত বয়স বাড়ছে ততোই হট আর সেক্সী হয়ে যাচ্ছে মান্নাদের রাজকুমারী সুহানা খান । সম্প্রতি আরো একবার সেই প্রদর্শন দেখালেন তিনি ।

আমরা জানি যে বলিউড ইন্ডাস্ট্রিতে কিং খান হিসেবে পরিচিত শাহরুখ খান তার পাশাপাশি প্রতিটি মানুষ তাকে বাদশা হিসেবে চেনেন । কারণ তার অভিনীত ছবিগুলি এতটাই জনপ্রিয়তা সৃষ্টি করেছিল একসময় যা আজও দর্শকদের মনে গভিরভাবে দাগ কেটে গেছে । পুরনো যুগের ছবির পাশাপাশি নতুন যুগের ছবিতে তিনি মানিয়ে নিয়েছেন নিজেকে । তবে তার মেয়ে সুহানা খান প্রতিনিয়ত নেট দুনিয়ার হটকেক হয়ে উঠছেন । সম্প্রতি জন্মদিনের কাটিয়ে উঠতে না পেরে একের পর এক ভাইরাল হচ্ছে তার ছবি ।

কুড়িটা বসন্ত বের করে অবশেষে ২২ বছরে পা দিয়েছেন সুহানা খান । কিন্তু এই ২১ বছরের যুবতীর শরীর থেকে ঝরেই চলেছে প্রতিনিয়ত উষ্ণতা যে উষ্ণতার আছে রীতিমত তরুণ প্রজন্মের ছেলেরা।সম্প্রতি একটি মিরর সেলফি শেয়ার করেছেন অভিনেতা মেয়ে সুহানা খান। এবং সেখানে তাকে দেখা যাচ্ছে বিকিনি পরা অবস্থাতে ।

বক্ষ ভাজের রীতিমতো কেপে গেছে নেট দুনিয়া । হাত দিয়ে চেপে রেখেছে বক্ষযুগলের একাংশ । ইতিমধ্যে তার সেই ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । ছড়িয়ে পড়েছে সর্বত্র । তরুণ-যুবকদের ভালোলাগার মন্তব্য লক্ষ্য করা যাচ্ছে তার কমেন্ট বক্স এ । ইতিমধ্যে ১৬ লক্ষ ফলোয়ার্স সংখ্যাবিশিষ্ট তার একটি ইনস্টাগ্রাম আইডি রয়েছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.