Breaking News

মা হবার পর এই প্রথম ডান্স বাংলা ডান্সের স্টেজের উপরে ফুচকা পেয়ে গপাগপ খেলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শুভশ্রী গাঙ্গুলী প্রচুর পরিমাণে মেদ জমে গিয়েছিল তার শরীরে । যার ফলে প্রতিনিয়ত তাকে কুরুচিকর মন্তব্য সহ্য করতে হচ্ছিল অনুরাগীদের ।কিন্তু তিনি কাউকে কোন রকম কিছু উত্তর না দিয়ে কঠোর পরিশ্রম করে আবার পুনরায় আগের অবস্থায় ফিরে এসেছেন এবং তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের ।তবে এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে একসাথে সবাইকে নিয়ে ফুচকা খেতে দেখা গেল। সাথে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী ।

অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থাতে বিভিন্ন নিয়মের বেড়াজাল এর মধ্যে ছিলেন শুভশ্রী গাঙ্গুলী । তাই তার প্রিয় খাবার ফুচকা তেমনভাবে পায়নি কাছে । তার পাশাপাশি সন্তান জন্মগ্রহণ করার পর থেকেও সেই নিয়মের বেড়াজাল আরও বেড়ে যায় । যার ফলে ফুচকার ধারে কাছে ঘেষতে পারেনি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । তবে সেদিন ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফুচকা রীতিমতো আনন্দিত এবং উৎসাহিত হয়ে উঠলেন অভিনেত্রী । তারপর আর বিন্দুমাত্র অপেক্ষায় ছুটে চলে গেলেন ফুচকা টক মুখে ভরে নিলেন বেশ কয়েকটি ফুচকা ।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী কে ডান্স বাংলা ডান্স এর মধ্যে বিচারক-আসনে দেখতে পাওয়া যাচ্ছে এ কথা আমরা প্রত্যেকে জানি । যে ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে ডান্স বাংলা ডান্স মঞ্চে সমস্ত তারকার একসাথে ফুচকা খাচ্ছে এবং শুভশ্রী সামনে যখন অভিনেতা জিত জিজ্ঞেস করলেন যে কেমন লাগছে তা তিনি বলেন হেব্বি হয়েছে ।। অর্থাৎ তিনি যে ফুচকা বরাবরই ভালোবাসেন সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখেনা ।।বেশ অনেকগুলি ফুচকা খেয়েছেন শুভশ্রী ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.