Breaking News

ঘরের ভিতর শুয়ে ছিল অল্প বয়সী শিশু;আচমকাই বাইরে বেরিয়ে এল কোবরা সাপ!ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানে আধুনিক যুগের অন্যতম এক যোগাযোগ ব্যবস্থা। বর্তমানকালের সোশ্যাল মিডিয়াকে টিভি,নিউজ পেপারের মতোনই শক্তিশালী বলে ধরা হয়।যে কোন খবর দ্রুত ছড়িয়ে যায় অনলাইন নিউজ পোর্টাল গুলিতে। সারাদিনের ব্যস্ততার ফাঁকে এক নজরেই সাধারণ মানুষ চোখ রাখেন সেই সব খবর গুলিতে। যুগের পরিবর্তনের সাথে সাথে এই সামাজিক যোগাযোগ মাধ্যম আরো উন্নততর হচ্ছে।

আগে শুধুমাত্র এই অনলাইন যোগাযোগ ইমেইল এর মাধ্যমে সীমাবদ্ধ ছিল।কিন্তু স্মার্টফোন এবং ইন্টারনেটের সহজলভ্যতার সাথে সাথে এখন বিভিন্ন চ্যাটিং অ্যাপ্লিকেশন বাজারে এসেছে। এরমধ্যে উল্লেখযোগ্য ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম প্রভৃতি।ঘুম থেকে উঠে হোক বা ঘুমাতে যাওয়ার আগে মানুষ এখন এই সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে বেশি ভালোবাসেন।তবে এই সোশ্যাল মিডিয়ার যেমন কিছু সুবিধা আছে, তেমনি রয়েছে কিছু নেতিবাচক দিকও।

এরমধ্যে প্রথমেই বলা যায় ছাত্র-ছাত্রীরা বিশেষত টিনেজার ছাত্রছাত্রীরা সোশ্যাল মিডিয়াতে অতিরিক্ত সময় ব্যয় করার ফলে মানসিকভাবে স্থিরবুদ্ধি হয়ে পড়ছে।আর সাধারণ মানুষের মধ্যেও অনেকে সোশ্যাল মিডিয়ায় এতটাই সময় ব্যয় করছেন যে আশেপাশের আপনজনকেও ঠিকভাবে সময় দিতে পারছেন না বা জীবনের আনন্দ সঠিক ভাবে উপভোগ করতে পারছেন না।

ভালো খারাপের মিশেলেই যে কোন জিনিস তৈরি হয়। সোশ্যাল মিডিয়াও হলো এমন একটি প্লাটফর্ম। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে অত্যাশ্চর্য একটি ভিডিও।ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তির বাড়িতে একটি কোবরা সাপ ঢুকে পড়ে।অতঃপর ব্যক্তি এক সাপুড়েকে খবর দেন। অতঃপর সাপুড়ে আসেন এবং সাহসিকতার সাথে সাপটিকে উদ্ধার করে ব্যক্তির বাড়িটিকে সুরক্ষিত করেন।এই ভিডিওটিতে সাপুড়ের সাহসিকতা দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা এই সাপুড়ের দিকে প্রশংসার ঝড় তুলেছেন।আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি NAAG LOK ইউটিউব চ্যানেলে সাত মাস আগে আপলোড করা হয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.