Breaking News

বর্তমানের সেরা গায়ক হয়েও নেই একফোঁটা অহংকার! বাড়িতে লুঙ্গি পড়ে বসেই খোশমেজাজে সকলের সঙ্গে গল্প করছেন অরিজিৎ সিং! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সফলতা চরম শিখরে পৌঁছে কিভাবে সাধারণ থাকতে হয় সেটি একমাত্র শেখা যায় অরিজিৎ সিং এর কাছে একদমই ঠিক শুনেছেন মুর্শিদাবাদ জিয়াগঞ্জ থেকে উঠে এসে ফেম গুরুকুল নামক রিয়েলিটি শো এর মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করতে থাকে ধীরে ধীরে কিন্তু তার স্বপ্ন সফল হয়নি। কারণ মাঝপথে তাকে মঞ্চ ছেড়ে চলে যেতে হয়েছিল ।

সেদিন চোখে জল ঝরে ছিল তার ।কিন্তু শপথ নিয়েছিল আবার ফিরে আসবে এবং গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে বদলে দেবে এবং তেমনটাই ঘটেছিল ।২০০৫ সালে তার সংগীত জগতে প্রথম যাত্রা শুরু হয় একটি রিয়েলিটি শো এর মাধ্যমে । কিন্তু সেখানে জেতা দূরের কথা বরং ফাইনাল অবধি পৌঁছাতে পারেনি সে । ষষ্ঠ স্থান থেকে তাকে মঞ্চ ছাড়তে হয়েছিল । একরাশ ব্যথা বেদনা নিয়ে বাড়ি ফিরে ছিলেন তিনি ।

তবে হাল ছাড়েননি চলেছে পরিশ্রম। অবশেষে ২০১০-২০১১ সালে সঙ্গীত পরিচালক প্রিতমের সাথে কাজ শুরু করেন তিনি। এবং মার্ডার টু সিনেমা একটি জনপ্রিয় গানের ভার্সন তিনি গেয়েছেন। তাতেও মেলেনি সাফল্য । অবশেষে আশিকি টু এর তুম হি হো নামক গানটি জীবন পাল্টে দিয়েছে । সৃষ্টি করেছে ইতিহাস ।

আপনি হয়তো জানলে অবাক হবেন যে যখন অরিজিৎ সিং নিজের গ্রামের বাড়িতে যায় তখন কিন্তু আর বাকি সাধারণ পাঁচটা সাধারণ ছেলের মতন থাকতে পছন্দ করে । কখনো কখনো দেখা যায় রেলস্টেশনে কারো জন্য অপেক্ষা করছে সামান্য একটা গেঞ্জি আর টুপি পড়ে ।কখনো আবার দেখা যায় গামছা গলায় নিয়ে বাজার করছে কোন বিলাসিতা নেই তার মধ্যে ।

সম্প্রতি তেমনই একটি ভিডিও আরো একবার প্রকাশ্যে উঠে এলো । যার মাধ্যমে প্রমাণিত হলো যে অরিজিত সিং শক্তি সাফল্যের শিখরে পৌঁছতে পেরেও খুব সাধারন থেকে গেছে । ভিডিও দেখা যাচ্ছে একটি চেয়ারে বসে রয়েছে এবং একটি বাচ্চার সাথে কথোপকথন করছে । খুব সম্ভবত বাচ্চাটি সেই এলাকার হতে পারে ।অর্থাৎ এর থেকে আপনি অনুধাবন করতে পারেন যে কতটা সাধারণভাবে থাকতে পছন্দ করেন বিশ্ব বিখ্যাত এই গায়ক ।

পরনে ছিল একটি গেঞ্জি এবং গামছা ।একদম ঠিক শুনেছেন পরনে ছিল একটি গামছা ও একটি টি শর্ট ।।সে ভিডিওটি দেখতে পেয়ে রীতিমতো আবেগে আপ্লুত হয়ে পড়েছে তার অনুরাগীরা পাশাপাশি নেট দুনিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সে ই ভিডিওটি।পাশাপাশি জানা গেছে যে তিনি যেখানেই থাকুক না কেন প্রতিমাসে অন্তত নিজের মাতৃভূমি অর্থাৎ মুর্শিদাবাদের জিয়াগঞ্জের একবার হলেও ঘুরে যান অরিজিৎ সিং ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.