Breaking News

সেলিব্রেটি হয়েও নেই কোন অহংকার, নিজের ফার্ম হাউসে চাষের টাকা গরিবদের দান করেন অভিনেতা নানা পাটেকার।

নিজস্ব প্রতিবেদন:অভিনেতা নানা পাটেকার কে আমরা সকলেই চিনি।খুব অল্প সময়ের মধ্যে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। ছবি বিশেষ সুপারহিট না হলেও তার অভিনয় যে সকলেই পছন্দ করেন তাতে কোন সন্দেহ নেই। তবে অভিনয় জীবন ছাড়া তার আর ব্যক্তিগত জীবন বলে আরো একটি দিক রয়েছে।

তিনি যে শুধু অভিনেতা হিসেবে ভালো তা নয় একজন মানুষ হিসেবেও অত্যন্ত ভালো।বারংবার বিভিন্ন সমাজসেবার কাজের মাধ্যমে নিজের মানসিকতার পরিচয় দিয়েছেন এই অভিনেতা।৪০ কোটি টাকার অধিকারী হওয়া সত্ত্বেও সাধারণ মানুষের মতো জীবনযাপন করেন নানা পাটেকার।

একাধিক হিন্দি এবং মারাঠি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। জাতীয় থেকে শুরু করে আন্তর্জাতিক একাধিক পুরস্কার পেয়েছেন অভিনেতা নানা পাটেকার। বহু ধনী এই মানুষটি নিজের ফার্ম হাউসে চাষের কাজ করে থাকেন।এবং সেই কাজের সম্পূর্ণ মুনাফা অর্থাৎ সম্পূর্ণ টাকা গরিব দের উদ্দেশ্যে দান করে দেন অভিনেতা। 1978 সালে প্রথমবার গমন চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। এই চলচ্চিত্রে তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল।

এরপর আর তাকে পেছনে ফিরে কখনও তাকাতে হয়নি। 1989 সালে সারিন্দা চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে জাতীয় পুরস্কার এবং ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান। 40 বছর বয়সের ও বেশি সময় ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন নানা পাটেকার। তবে তার ব্যবহারে সাধারণত্ব দেখে সকল মানুষই তাকে পছন্দ করে থাকেন।একজন ধনী ব্যাক্তি হলেও যেভাবে তিনি বিলাসবহুল জীবন ত্যাগ করে গরিবদের উদ্দেশ্যে দান করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.