Breaking News

নিজের শত শত ডিমের ওপরে আগলে বসে রয়েছে বিশাল মা কোবরা সাপ! কাছে যেতেই ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সন্তানকে আগলে রাখা দায়িত্ত্ব মায়ের । এই ঘটনার প্রমাণ বহু যুগ ধরে চলে আসছে এবং আগামী দিনেও হয়ত এমনটা দেখা যাবে । কারণ প্রতিটা মায়ের কাছে তার সন্তান অত্যন্ত মূল্যবান । সেটা মনুষ্য প্রজাতির পশুপাখি জীবজন্তু সকলের ক্ষেত্রে হতে পারে । এবার সেই ঘটনা চাক্ষুষ প্রমাণ পাওয়া গেল এই ভিডিওর মাধ্যমে । সাপ রহস্যময় একটি প্রাণীর । পুরাণে এর উল্লেখ রয়েছে ।

হিন্দু ধর্মের স্বয়ং বিষ্ণু শায়িত রয়েছেন শেষ নাগের কোলে, সুতরাং সাপকে যে পুরাকালে অনেক বড় আসনে বসানো হয়েছিল সেই সম্পর্কে কোন সন্দেহ নেই। সা-পের কা-মড়ে মৃ-ত্যু ঘটেছে এর আগে বহু মানুষের তবুও মানুষ সচেতন হচ্ছে প্রতিনিয়ত এবং কু-সংস্কারের অ-ন্ধকার থেকে বেরিয়ে আসছে অনেকে । যার ফলে সঙ্গে অনেকটা কমে গেছে । কিন্তু একেবারে নির্মূল হয়নি ।

তার পাশাপাশি চিকিৎসাব্যবস্থা আগের তুলনায় অনেক উন্নত হয়েছে। কিন্তু যদি কোন কারনে কোন বি-ষাক্ত সা-প আপনার বাড়ির আশেপাশে বাসা বাধে তাহলে সেটা অতি অবশ্যই একটি আ-তংকের প-রিবেশ সৃষ্টি করবে এ ব্যাপারে নতুন করে সন্দেহের কোনো অবকাশ নেই । সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে একটি গ্রামের একটি বাড়ির পাশে হঠাৎ করে স্থানীয়রা বেশ কয়েকটি ডিম খুঁজে পায় ।

এবং সেগুলি কিসের তারা বোঝার চেষ্টা করে । কিন্তু কিছুতেই বুঝতে পারছিল না । পরবর্তী ক্ষেত্রে তারা বুঝতে পারে যে সেগুলো হলো সাপের ডিম । তাই বিন্দুমাত্র দেরি না করে স্থানীয় এক সাপুড়ে তারা খবর দেয় । কিছুক্ষণের মধ্যে স্থানীয় এক সাপুড়ে এসে উপস্থিত হয় সেখানে । এবং তিনি বলেন যে সেগু-লি সাপের ডিম । তার পাশাপাশি শুরু হয় তল্লাশি ।

যে সে রকম ডিম আশেপাশে কোথাও রয়েছে কিনা । অবশেষে মাটি খুড়তে বেড়িয়ে এলো বি-স্ফোরক ঘটনা । মাটির নিচে লুকানো অবস্থায় ছিল অনেক ডিম । সেই থেকে তারা অনুমান করতে পারলো যে আশেপাশের রয়েছে কোন একটি বি-ষাক্ত কো-বরা সা-প । আর তখনই ঠিক ফ-ণা তু-লে সেই সা-পুড়ে কে কা-মড়াতে এসে সেই সাপটি। যদিও সে ব্যর্থ হয়েছে । পরবর্তী ক্ষেত্রে সেই সাপ টিকে ধরে নিয়ে নিরাপদ জায়গায় মুক্ত করে ।ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.