Breaking News

বড় পুকুরের পাশ দিয়ে পাঁচ যুবককে নিয়ে টলি চালিয়ে যাচ্ছিলেন যুবতী, মাঝপথে ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে নেটদুনিয়ায় হাসির ভিডিও গুলো দ্রুত ভাইরাল হয়ে ওঠে। টিকটক ,ফেসবুক প্রভৃতি অ্যাপ্লিকেশনগুলির সাহায্যে খুব সহজেই বর্তমানে এই সব ভিডিও প্রস্তুত করছেন মানুষ। আলাদাভাবে অনেক অ্যাপ্লিকেশনও বেরিয়েছে এর জন্য। বলতে গেলে সাধারন মানুষ একটি প্লাটফর্ম পেয়েছে সোশ্যাল মিডিয়ার জন্য।সাধারণত অনেক ক্ষেত্রেই দেখা যায় অর্থের অভাবে এবং অন্যান্য সমস্যার কারণে মানুষ নিজের প্রতিভা প্রকাশ করতে পারেন না। কিন্তু সোশ্যাল মিডিয়াতে এত ব্যবহারকারীর দৌলতে খুব সহজেই সেইসব প্রতিভা পরিচিতি লাভ করে।

সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন বলতে সাধারণত আমরা—ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ প্রভৃতিকে বুঝি। মানুষের মধ্যে এইসব অ্যাপ্লিকেশন বহুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছে। সম্প্রতি ইউটিউবে আমরা কিছু এমন ভিডিও দেখতে পেয়েছি যা বেশ মজাদার।

অবসর মুহূর্তে এই ভিডিওগুলি দেখলে আপনাদেরও ভাল লাগবে, তা নিঃসন্দেহে বলা যায়। আপাতত করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ ছড়িয়ে যাওয়ার ফলে সারা দেশজুড়ে আংশিক লকডাউন এর অবস্থা চলছে। বেশ কয়েকটি জায়গাতে সম্পূর্ণরূপেও লকডাউন করে দেওয়া হয়েছে।এমতাবস্থায় ঘরবন্দি থেকে মানুষের একমাত্র ভরসা এই সামাজিক যোগাযোগ মাধ্যম।

ওই ভাইরাল ইউটিউব ভিডিও গুলিতে দেখা যাচ্ছে কিছু বন্ধু-বান্ধবদের নানান ধরনের খুনসুটি। যেমন ভিডিওর একটি অংশে দেখা যাচ্ছে এক যুবতি টলি চালিয়ে এক যুবককে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু মাঝ রাস্তায় আচমকাই টলিটি বড় পুকুরের মধ্যে পড়ে যায়। যার ফলস্বরুপ সম্পূর্ণরূপে ভিজে যান ওই যুবক এবং যুবতী। ভাইরাল এই ভিডিওটি দেখে হাসিতে মগ্ন হয়েছেন নেট দুনিয়ার মানুষ। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে এসে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন।রইলো ভিডিও।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.