Breaking News

৪০,০০০ ভোল্টের তারে উঠে ইলেকট্রিক ঠিক করছিলেন যুবতী, আচমকা কারেন্ট চলে আসায় ঘটলো বিপত্তি।

নিজস্ব প্রতিবেদন:মানুষের জীবন যে ভাগ্যের পরিহাসে নিয়ন্ত্রিত হয় সে কথা কারোর অজানা নেই।মুহূর্তের ভুলে যে জীবন-মরণ সমস্যা দেখা দিতে পারে মানব জীবনে।আজকে আমরা এই প্রতিবেদনে এমন কিছু ঘটনার কথা আলোচনা করবো যা শোনার পর আপনি বুঝতে পারবেন কতটা ভাগ্যের জোর থাকলে এই ঘটনাগুলো ঘটায় মুহূর্তে সেই সব মানুষগুলোর জীবন টিকে রয়েছে। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে 40 হাজার ভোল্টের ইলেকট্রিক তারে উঠে সেটি ঠিক করছিলেন একটি যুবতী। আচমকাই বিদ্যুৎ চলে আসায় সেই তার থেকে ছিটকে পড়ে যান তিনি। এই ভিডিওটি দেখে নেটিজেনরা অবাক হয়ে গিয়েছিলেন।

অপর একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি পেট্রোল পাম্পে তেল ভরতে এসেছেন দুই যুবতী। আচমকাই তাদের স্কুটির পেছন পেছনে একটি ষাঁড় পেট্রলপাম্পে প্রবেশ করা যায়। এরপর ওই যুবতীদের ষাঁড়টি গুঁতো দিতে উদ্যত হলে দুই যুবতী দুদিকে ছিটকে পড়ে যান।

যার ফলস্বরুপষাঁড় টি পেট্রোল পাম্পের মেশিনের উপর আ-ক্র-মণ করে বসে।যাতে করে মেশিনটি ভেঙে যায়। অত্যন্ত ভাগ্যের জোরে এই জায়গায় ওই দুই যুবতীর প্রাণ বেঁচে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই দুটি ভিডিও মানুষকে অবাক করে রেখে দিয়েছে। কতটা ভাগ্যের জোর থাকলে এই ধরনের ঘটনা ঘটে যায় তা ভাবার বিষয়। দেখে নিন এই ভিডিও গুলো।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.