Breaking News

বিয়ের পিঁড়িতে বসে বিয়ে করতে অস্বীকার যুবতীর, পড়তে চাইলেন না সিঁদুর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: আজকাল মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ব্যা-পকভাবে ছড়িয়ে পড়ছে। আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই আজকাল সোশ্যাল মিডিয়ার সাথে জড়িয়ে পড়েছেন। প্রথমদিকে শুধুমাত্র তরুণদের মধ্যে ইন্টারনেট জগতের জনপ্রিয়তা বজায় থাকলেও পরবর্তীতে সেই জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে সকল বয়সের মধ্যে।

বিশেষত গতবছর করোনা ভাইরাস এর সময় লকডাউন চলার কারণে তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়ার ব্যাপ-কতা আরো বৃদ্ধি পেয়েছে।ঘর ব-ন্দী অবস্থায় থেকে মানুষ দৈনন্দিন জীবনযাপন করার জন্য ইন্টারনেট জগতকেই বেছে নিয়েছিলেন। এখানে প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিও লক্ষ্য করা যায়। হাসি মজা থেকে শুরু করে নাচ-গান সবকিছুই লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়ায়।

মানুষের কাছে নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য এটি একটি জনপ্রিয় প্লাটফর্ম হিসেবে পরিচিত। এখানে নানান ধরনের ভাইরাল ভিডিওর সম্ভারের মধ্যে আমরা প্রতিনিয়ত নিত্যনতুন জিনিস খুঁজে পাই। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভাইরাল ভিডিওটি দেখে ইতিমধ্যেই অনেকে লাইক এবং শেয়ার করা শুরু করে দিয়েছেন।প্রসঙ্গত কোন ভিডিও কতটা ভাইরাল হয়েছে তা নির্ভর করা হয় তার লাইক এবং শেয়ার সংখ্যার উপর ভিত্তি করে।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিওতে অবিশ্বাস্য ঘটনা দেখা যাচ্ছে। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে বসে রয়েছে বর এবং বধূ। একদম সিঁদুর দানের মু-হূর্ত চলছে সেই সময়।এমতাবস্থায় হঠাৎ করেই যুবতী বধূটি সিঁদুর পরতে অস্বীকার করে দেন।

বিয়ের মন্ডপ এই বিয়ে করতে কোন কারণবশত অস্বীকার করে ফেলেন তিনি। সাথে সাথেই ঘটনাটির ভিডিও ভাইরাল হয়ে যায়। ইন্টারনেট জগতে এই ভাইরাল ভিডিওটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এ ধরনের ঘটনার কথা খুব কম শুনে থাকবেন হয়তো আপনারাও।চাইলে এই ভিডিওটি আমাদের প্রতিবেদনের সাথে থাকা লিংকে গিয়ে দেখে আসতে পারেন। রইলো ভিডিও।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.