Breaking News

অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হতে চলেছে পেট্রোল ডিজেল সরবরাহ;জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:ভাইরাসের সংকটজনক পরিস্থিতিতে অয়েল ট্যাঙ্কার মালিক সংগঠনের ডাকা ধর্মঘটের জেরে গতকাল থেকে হাওড়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল পেট্রল এবং ডিজেল সরবরাহ। প্রসঙ্গত বিগত বেশ কিছুদিন ধরেই এই বিষয় নিয়ে ঝামেলা সৃষ্টি হয়েছিল। দু— একবার সমাধানের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়ে ওঠেনি। এমতাবস্তায় এদিন সকাল থেকেই ইন্ডিয়ান অয়েল ডিপোতে ট্যাঙ্কার মালিকরা পেট্রোল এবং ডিজেলের গাড়িতে তেল তোলেননি।

এই ঘটনার জেরে রাজ্যের একাধিক জায়গায় তেল সরবরাহ করা সম্ভব হয়ে ওঠেনি।ওয়েস্ট বেঙ্গল পেট্রল ডিলয়ার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আশঙ্কা প্রকাশ করা হয়েছে সন্ধ্যের পর থেকে কলকাতা এবং হাওড়ার পাম্পগুলি ড্রাই হতে শুরু করবে। বিগত প্রায় বেশ কিছুদিন ধরেই রাজ্যের বিভিন্ন অংশে বন্যার পরিস্থিতি সৃষ্টি হয়েছে। অত্যন্ত বৃষ্টিপাতের কারণে এবং বাঁধ গুলি থেকে জল ছাড়ার কারণে এই শোচনীয় পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

এমতাবস্থায় স্বাভাবিকভাবেই এই ধরনের ঘটনা যে আরও বিপর্যয় বয়ে আনবে তাতে কোন সন্দেহ নেই।প্রায় ষাটটি চুক্তিবদ্ধ তেলবাহী ট্যাঙ্কারকে ইতিমধ্যেই বসিয়ে দেবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরপর ভাড়াও কমিয়ে দেওয়ার ফলে সমস্যায় পড়েছেন তারা। তাদের দাবি না মানলে আন্দোলন চলবে।ইতিমধ্যেই জেলার সব পেট্রল পাম্পগুলিতে এদিন থেকেই জ্বালানী সরবরাহ বন্ধ হয়ে গিয়েছে। ধর্মঘট না উঠলে খুব শীঘ্রই কলকাতা-সহ গোটা রাজ্যেই জ্বালানীর তীব্র অভাব দেখা দিতে চলেছে বলে আশঙ্কা। তাই যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধান করতে হবে না হলে অসুবিধার সম্মুখীন হবেন সাধারন জনগন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.