Breaking News

ট্রেন থেকে নেমে স্টেশনে উঠতে গিয়ে উল্টো দিক থেকে স্পিডে আসল ট্রেন, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত নানান ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। এই ভিডিওগুলি আমাদের দৈনন্দিন জীবনকে প্রভাবিত করতে সাহায্য করে। লকডাউন এর পর থেকেই ক্রমাগত তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়ার ব্যবহার ক্রমাগত বেড়েই চলেছে।যার ফলস্বরূপ আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই এই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা হয়ে গিয়েছেন। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়া পর্যন্ত হাতে স্মার্টফোন না নিলে যেন মানুষের চলে না।

ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পাওয়ার দরুন ক্রমাগত সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। পূর্ববর্তী সময়ে যোগাযোগের জন্য সাধারণত ইমেইল এবং ফ্যাক্স ব্যবহার করা হতো।কিন্তু বর্তমানে এই জায়গা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া।অনেক বিশেষজ্ঞদের মতে বর্তমানে সোশ্যাল মিডিয়া যে কোনো গণমাধ্যম এর থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠছে।

সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও অনেকসময় ভাইরাল হয় যা দেখে আমাদের মন আতঙ্কিত হয়ে ওঠে।সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি যুবক ভিডিও তৈরি করছেন।যখন ভিডিওটি শেষ পর্যায়ে পৌঁছায় তখন দেখা যায় একজন মধ্যবয়স্ক যুবক উল্টোদিকের দিয়ে ট্রেন থেকে নেমে যায় ও পাশে চলে যায়।

কিন্তু ঠিক সেইসময় প্লাটফর্মে একটি ট্রেন আসছিল তবুও সে ভয় না পেয়ে পাশের প্লাটফর্মে চলে যায়। এই ঘটনায় যে কোন মুহূর্তে ওই যুবকের বিপদ ঘটতে পারত। উপস্থিত অনেকেই ওই যুবককে বিপদ থেকে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু তবুও ওই যুবক শোনেননি। সোশ্যাল মিডিয়া না থাকলে এই ধরনের একটি ঘটনার ভিডিও আমরা দেখতে পারতাম না। তাই অবশ্যই দিনশেষে সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.