Breaking News

মাসের প্রথম দিনেই মূল্যবৃদ্ধি হলো এলপিজি সিলিন্ডারের; জেনে নিন বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন:দিন কয়েক আগেই সরকারি তরফে জানানো হয়েছিল প্রায় কিছুটা দাম কমে যেতে চলেছে এলপিজি সিলিন্ডারের। কিন্তু মাসের শুরুতেই অত্যন্ত মূল্য বৃদ্ধি ঘটে গেল সিলিন্ডার এর ক্ষেত্রে। আসুন এই বিষয়ে একটি বিস্তারিত প্রতিবেদন জেনে নেওয়া যাক।এর আগে ১ জুলাই ২৫ টাকা বাড়ানো হয়েছিল রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম। বর্তমানে দিল্লিতে এলপিজি সিলিন্ডারের দাম রয়েছে ১৫০০ টাকা থেকে বেড়ে ১৬২৩ টাকা।

রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম অপরিবর্তিত থাকায় কলকাতায় ১৪.২ কেজির ভর্তুকিহীন সিলিন্ডারের দাম ৮৬১ টাকা থাকছে। চলতি বছরের জানুয়ারিতে দিল্লিতে ১৪.২ কেজির ভর্তুকিহীন সিলিন্ডারের দাম ছিল ৬৯৪ টাকা। অর্থাৎ মাত্র কয়েক দিনের মধ্যেই কতটা দাম বেড়ে গিয়েছে।বর্তমানে দিল্লিতে ১৪.২ কেজির ভর্তুকিহীন সিলিন্ডারের দাম ৮৩৪.৫০ টাকা। এছাড়া মুম্বইতেও ভর্তুকিহীন সিলিন্ডারের দাম ৮৩৪.৫০ টাকা। আর চেন্নাইতে ভর্তুকিহীন সিলিন্ডারের দাম ৮৫০ টাকা।

জানিয়ে রাখি রাষ্ট্রায়ত্ত দেলস নিয়ন্ত্রণ সংস্থা গুলি প্রতি মাসের পয়লা তারিখে দাম পরিবর্তিত করে। প্রায় এপ্রিল মাসের পর আবারও জুলাই মাসের সিলিন্ডারের দাম এতটা বেড়ে গেল। এই দাম আবার কবে কমবে তা এখনই কিছু নির্ধারণ করে বলা যাচ্ছে না। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাবেন অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.