Breaking News

যাত্রীদের সুবিধার্থে সোমবার থেকে বাড়ছে মেট্রোর সংখ্যা! বাড়লো পরিষেবার সময়ও! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:করোনার দ্বিতীয় ঢেউ কিছুটা কাটিয়ে ওঠার পর আবারও যাত্রীদের সুবিধার্থে সোমবার থেকে বাড়তে চলেছে মেট্রোর সংখ্যা। এমনকি পরিষেবার সময় বৃদ্ধি করা হয়েছে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ার ভয়ে লোকাল ট্রেন সহ মেট্রো পরিষেবা প্রায় বন্ধ করে দেওয়া হয়েছিল।এখনো পর্যন্ত লোকাল ট্রেন সম্পূর্ণরূপে চালু করা না হলেও যাত্রীদের সুবিধার্থে মেট্রো সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ।

২৬ জুলাই থেকে ১২টি অতিরিক্ত মেট্রো চালানো হবে। সোমবার থেকে সকাল ৮টার পরিবর্তে সকালে সাড়ে ৭টা থেকে চালু হবে পরিষেবা।কবি সুভাষ অর্থাৎ নিউ গড়িয়া থেকে দক্ষিণেশ্বর এবং দক্ষিণেশ্বর থেকে নিউ গড়িয়া ফেরার শেষ মেট্রো মিলবে রাত ৮টাতেই। আপ ও ডাউন মিলিয়ে ২০৮ থেকে বাড়িয়ে সোম থেকে শুক্রবার ২২০টি মেট্রো চালানো হবে। তবে এর মধ্যে নিউ গড়িয়া থেকে দক্ষিণেশ্বর এবং উলটো পথে চলবে মোট ১৫০টি মেট্রো।

আসুন এক ঝলকে মেট্রোর নতুন নির্ধারিত সময়সূচি দেখে নেওয়া যাক!
প্রথম মেট্রো
দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ – সকাল ৭.৩০
দমদম থেকে দক্ষিণেশ্বর- সকাল ৭.৩০

কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর- সকাল ৭.৩০
দমদম থেকে কবি সুভাষ- সকাল ৭.৩০
শেষ মেট্রো
দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ- সন্ধে ১৯.৪৮

দমদম থেকে কবি সুভাষ- সন্ধে ৮
কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর- সন্ধে ৮ টা।শনিবার সকাল ৮টা থেকে বেলা ১১.৩০ এবং ৩.৩০ থেকে ৭.৩০ মিনিট পর্যন্ত মেট্রো চলবে মোট ১০৪টি।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.