Breaking News

নতুন বউয়ের কান্নায় ভিজে গেল মেকআপ, মেকআপ গলে যেতেই বেরিয়ে এলো আসল রূপ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধা-রালো তম হাতি-য়ার যার ব্যবহার আমরা কমবেশি প্রত্যেকে করে থাকি । কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের আশেপাশের খবর পৃথিবীর যেকোন প্রান্তে মানুষের কাছে নিমি-ষের মধ্যে পৌঁছে দিতে পারি। ঠিক তেমনি পৃথিবীর যেকোন প্রান্তের খবর আমরা নি-মিষে পেতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই আমাদের প্রতিদিনের জীবনযাত্রায় জনপ্রিয় মাধ্যম হয়ে উঠছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র প্রতিভাকে তুলে ধরা যে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক ও বিভিন্ন দিক তুলে ধরা হয় । যার ফলে মানুষ অনেকখানি সচেতন হয় এবং সেখান থেকে শিক্ষা গ্রহণ করে । তবে এর পাশাপাশি বেশকিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যা রীতি-মতো হাসির পরিবেশ সৃষ্টি করে এবং তার সাথে সাথে অবাক করে তোলে।

আর এই অবাক করার ঘটনাকে এই ভিডিওটি খুব সম্ভবত প্রথম স্থান অধিকার করেছে । কারণ এই ধরনের ভিডিও এর আগে কখনও দেখা যায়নি । তার পাশাপাশি এই ধরনের ভিডিও সামনে আশাতে গোটা সোশাল মিডিয়া জুড়ে ব্যাপক দম-ফা-টা হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে সেটি আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন ।

মেকআপ মেয়েদের একটি অত্যন্ত জনপ্রিয় প্রয়োজনীয় উপাদান । নিজেকে সুন্দরভাবে গুছিয়ে তোলার জন্য মেকআপ এর অবদান অনেকখানি । এই মেকআপ সঠিকভাবে করতে পারলে একেবারে পুরোপুরি মুখের মানচিত্র বদলে দেওয়া যেতে পারে । এমনটা মনে করে অনেকে । গায়ের রঙ তো দূরের কথা বরং পুরোপুরি চেহারাই বদলে ফেলা যেতে পারে মেকাপের দ্বারা । তাই মেকআপ ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে প্রতিটি মেয়েদের কাছে । কিন্তু কখনও কখনও এই মেকআপ ফেলে বি-পদে ।

সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে এবং সেটি রীতিমতো অনেকখানি হা-সির পরিবেশ সৃষ্টি করেছে । সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে বিয়ে হবার পর নতুন বউকে বাড়ির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে গাড়িতে করে । কিন্তু সেই নতুন বউ এতটা পরিমাণ এর কেঁদেছে যে সেই কান্নার জলে ধুয়ে গেছে তার মেকআপ এবং সে যখন ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে তখন তার স্বামী তার আসল রূপ দেখে রীতিমতো হতবাক । যদিও ঘটনাটি সত্য নয় । মজার ছলে ভিডিও করার জন্য ইচ্ছাকৃতভাবে তৈরি করা হয়েছে । মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিওটি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.