Breaking News

ঘরে নিশ্চিন্তে ঘুমিয়ে ছিল ছোট্ট শিশুটি। হঠাৎ বেরিয়ে ফোঁ-স করে উঠলো বিশাল কোবরা সাপ! ঘটলো বি-প-ত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-দিনেদুপুরে সাপের কথা শুনলে আমাদের গায়ে চমকে ওঠে । কারন ।সাপের এক ছোবলে জীবন শেষ হয়ে যেতে পারে । এর আগে এমন বহু ঘটনা রয়েছে যেগুলো প্রমাণ করেন যে সাপের ছোবলে প্রাণ চলে গেছে বহু মানুষের । যদি আগে গ্রামগঞ্জে মানুষের এই ধরনের বেশি প্রভাব লক্ষ্য করা যেত । কিন্তু বর্তমানে সেই সংখ্যা অনেক কমে এসেছে । কারণ মানুষ সচেতন হয়েছে । তার পাশাপাশি বেড়েছে চিকিৎসা ব্যবস্থা ।

প্রতিনিয়ত আমাদের আশেপাশে এমন কিছু ধরনের ঘটনা ঘটে চলেছে যেগুলো সম্পর্কে জানতে পারলে আমরা রীতিমত অবাক হচ্ছি । তার মধ্যে অন্যতম একটি বিষয়বস্তু হচ্ছে সাপ । সাপ কে আমরা কমবেশি প্রত্যেকে ভয় পায় । কিন্তু জঙ্গলের সাপ যদি কোনো কারণে বাসা বাঁধে আপনার বাড়ি খাটের তলায় তাহলে নিশ্চয়ই আপনার সাথে সাথে পরিবারের সকলের মধ্যে একটা আতঙ্কের পরিবেশ সৃষ্টি হবে ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধুমাত্র যে মানুষরা লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে আসছে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি সাপেরা কিন্তু সেই জায়গা দখল করেছে । শুধুমাত্র বিভিন্ন পশু পাখির জন্তু-জানোয়ার কিন্তু এখন সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনাম দখল করছে মাঝেমধ্যে । এই ঘটনাটা জ্বলন্ত উদাহরণ

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছিল ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে খাটের তলায় একটি ঝুড়ির মধ্যে লুকিয়ে ছিল বিষাক্ত কোবরা সাপ যা দেখতে পাইনি বাড়ির বাসিন্দারা । কিন্তু হঠাৎ করে মাঝরাতে সেটা তাদের নজরে আসে । তারপর তারা খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে । তৎক্ষণাৎ সেখানে এসে উপস্থিত স্থানীয় এক সাপুড়ে ।।সাপুড়ে যখন সে সাপটিকে উদ্ধার করেছিল তখন তাকে ছোবল মারার চেষ্টা করেছে কয়েকবার । কিন্তু বিফলে গেছে । অবশেষে সমস্ত রকম সতর্কবার্তা মেনে নিরাপদে সাপটিকে উদ্ধার করা গেছে ।যার ফলে প্রশংসিত হয়েছে এলাকার আ-ত-ঙ্ক ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.