Breaking News

বনে শজারু স্বীকার করতে গিয়ে প্রাণ হারালো চিতাবাঘ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত অবাক করে নানান ধরনের ঘটনা বা ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । বর্তমান যুগে প্রতিটি মানুষের হাতে স্মার্টফোন রয়েছে এবং স্মার্টফোনের মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে পারছে । যার ফলে দেশ-বিদেশে ঘটে চলা যাবতীয় ঘটনার সাক্ষী থাকতে পারছি আমরা এর মাধ্যমে তবে সম্প্রতি যে ঘটনাটি সম্পর্কে আজকে আপনাদেরকে বলতে চলেছি রীতিমতো আপনাকে অবাক করবে সে ব্যাপারে আমি নিশ্চিত ।

প্রতিনিয়ত সংগ্রাম করে মানুষকে বেঁচে থাকতে হয় মানুষের পাশাপাশি জীবজন্তু পশুপাখি সকলকে এই সংগ্রামে লি-প্ত হতে হয় । কারণ যদি আপনি সংগ্রামে লিপ্ত না হন তাহলে আপনার অস্তিত্ব আগামী দিনে বিপন্ন হয়ে যাবে । কোন মানুষ চায় না যে নিজেদের অস্তিত্ব বিপন্ন হয়ে যাক। পশু-পাখি জন্তু-জানোয়ার মধ্যে ঠিক একই ধরনের প্রবণতা দেখা যায় যারা । গভীর জঙ্গলে বসবাস করে তাদের ক্ষেত্রে এই সংগ্রাম প্রতিনিয়ত বেড়েই চলে এবং কঠোর হয় তাদের এই লড়াই এর একটি চিত্র দেখা গেলো এই ভিডিও এর মাধ্যমে ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে একটি গ-র্তের মধ্যে লুকিয়ে ছিল সজারু এবং সেটিকে আ-ক্র-ম-ণ করতে যায় একটি বড় আকারের বাঘ । কিন্তু সজারু টি এতটাই ভয়-ঙ্ক-র এবং খতরনাক ছিল যে অবশেষে বাঘটি সিংহটি নিজের বি-প-দ নিজেই ডেকে আনল । রীতিমতো নাজেহাল অবস্থা হয়ে পড়লো সেই সিংহের।শুধুমাত্র নাজেহাল নয় এর পাশাপাশি ব্যাপক পরিমাণে আ-ঘা-তপ্রা-প্ত হয় সেই সিংহটি।

ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে। তার পাশাপাশি এসেছে সেই ভিডিও কে ঘিরে চা-ঞ্চ-ল্য এই ধরনের ঘটনা আমরা খুব বিরল দেখতে পায়। তাই এই ধরনের ঘটনা আমাদের কাছে চির স্মরণীয় হয়ে থাকে এবং কৌতুহলী হয়ে থাকে। তাই সেই মতো সেই ভিডিওকে ঘিরে এসেছে বিভিন্ন কৌতুহলিক মন্তব্য । মিনিটে মিনিটে বেড়েছে শেয়ারের সংখ্যা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.