Breaking News

দুই লেবেল ক্র-সিং এর মাঝে প-ড়ে গেল গাড়ি, স্পি’ডে ট্রেন আসতেই ঘ’টলো বড় বি-প’ত্তি, তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আমরা প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দরুন এমন বেশ কিছু ধরনের ঘটনা খবর শুনে থাকি যেগুলো রীতিমতো আমাদেরকে ভাবিয়ে তোলে বারবার । তার পাশাপাশি এই সমাজ এত জঞ্জালে পরিণত হচ্ছে প্রতিদিন যে সেখানে প্রাণ খুলে নিঃশ্বাস নেবার উপায় নেই । চারিদিকে খুন ধ-র্ষণে-র ঘটনা প্রায় উঠে আসছে সোশ্যাল মিডিয়াই । রীতিমতো আবর্জনা তে পরিণত হয়েছে আমাদের আশেপাশে এই সমাজ । কিন্তু এর মাঝে বেঁচে আছে মানবিকতা এবং মনুষত্ব। এই ঘটনার তার প্রমাণ।

আমাদের মধ্যে অনেকেই এমন বেশ কিছু ধরনের মানুষ আছেন যাদের হয়তো উপার্জন অনেক বেশি । মাস গেলে মোটা অংকের মাইনে ঢুকে । কিন্তু তাদের মানবিকতা একদমই নেই । তার পাশাপাশি এমন অনেক জন আছে যারা হয়তো স্বল্পমাত্রায় উপার্জন করেন । কিন্তু তাদের মন অনেকাংশে বড় । যার ফলে যেকোন বিপদে তারা উপকার করতে পিছুপা হয়না । এই ঘটনা তার প্রমান।

সম্প্রতি একটি ভিডিওর যথেষ্ট পরিমাণে নাড়া দিয়েছে মানুষের মনকে । সেখানে দেখা যাচ্ছে যে একটি রেল গেটে ও রেল লাইনের মধ্যে আটকে যায় রোগী সহ একটি অ্যাম্বুলেন্স এবং সে আম্বুলান্স টি ভেবে পাচ্ছিনা কিভাবে রোগীকে সঠিক সময় হাসপাতালের পৌঁছানো যায় বা এই অবস্থা থেকে বেরোনো যায় । অথচ যদি সঠিক সময়ে হাসপাতালে পৌঁছাতে না পারে তাহলে হয়তো রোগীটির বড়সড় বি-পদ আসতে পারে জীবনে । আর এই দিকে যদি কিছু একটা উপায় বের করতে না পারে তাহলে ট্রেনে এসে ধাক্কা মারবে । কাজেই সে হতভম্ব ও বিচলিত ।

অনেক রকম চেষ্টা শুরু করার পরও যখন সেই অ্যাম্বুলেন্স ড্রাইভার বুঝলো যে আর কিছু করার নেই তাকে ট্রেনের ধাক্কা খেতেই হবে । তখন হঠাৎ করে ঘটল মিরাক্কেল এই ঘটনাটি ঘটেছিল । যে গতিতে ট্রেনটি আসছিল আর সেই গতিতে সামনে এলো না অর্থাৎ ট্রেনচালক আগে থেকে ঘটনাটি বুঝতে পেরে তার গতি একদম কমিয়ে এনে ছিল । তারপর পুনরায় রেল গেটটি সামান্য পরিমাণ খুলে দেওয়া হয় । যার ফলে অ্যাম্বুলেন্স টি নিজেকে বাঁচাতে সক্ষম হয় । ইতিমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.