Breaking News

বিদেশের মাটিতে দারুন রোমান্টিক মুডে নাচতে দেখা গেলো নীল-তৃনা জুটিকে! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :একসাথে কাটিয়ে দিয়েছে দশটা বছর । অবশেষে ১০ বছর পর নিজেদের প্রেমের সম্পর্কের পরিণতি হিসেবে এর মাধ্যমে বছরের শুরুতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে । এবং গোটা নেট দুনিয়াতে তারা অত্যন্ত জনপ্রিয় জুটি হিসেবে পরিচিতি পেয়েছে । ইতিমধ্যে এমনকি রাজনৈতিক ময়দানে শুরু করেছে তাদের পথ চলা ।

তারা যেখানেই যাই একসাথে যায় । যেকোনো কাজ করে একসাথে করেন ।।এই তারকা-জুটির মেলবন্ধন দেখে রীতিমতো খুশিতে আত্মহারা হয়ে ওঠে তার অনুরাগীরা । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে অভিনেতা নীল ভট্টাচার্জ এবং অভিনেত্রী তৃনা সাহার কথা বলতে চলেছে ।

শত কর্ম ব্যস্ততার পরেও নিজেদের জন্য একটু সময় বের করে নিয়েছে জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী নীল এবং তৃণা সাহা । তাই নিজেদের জন্য একটু সময় কাটাতে চেয়েছেন তারা গোয়ার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে । তবে একা নয় সাথে রয়েছে তাদের বন্ধু-বান্ধবীরা । সেখানে গিয়ে চুটিয়ে আনন্দ করছে এ কথা তো বলা যেতেই পারে । আপনি হয়তো ভাবছেন যে আমি কিভাবে জানলাম? আপনিও জানতে পারবেন যদি আপনি তাদের ইনস্টাগ্রামে একবার উঁকি মারেন তাহলেই বুঝতে পারবেন যে কি ব্যাপকহারে তারা আনন্দ করছি মজা করছে ।

সম্প্রতি তারা একটা রিল ভিডিও করেছে । সেই ভিডিওটিতে নীল পড়ে রয়েছে কালো রঙের একটি পোশাক অর্থাৎ সুট কোট প্যান্ট এবং কাল রং এর চশমা এবং তৃনা সাহার পরনে রয়েছে স্বল্প একটি পোশাক এবং তারা দুজন মিলেই যে রিল ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে খুব সুন্দর ভাবে পরিবেশন করতে তাদেরকে। সেখানে জনপ্রিয় একটি হিন্দি গান তুহি দিন চালে গানের সাথে অসম্ভব সুন্দর কায়দায় নৃত্য পরিবেশন করেছেন ওই দুই তারকা জুটি । ইতিমধ্যে তাদের সেই ভিডিওটি অনুরাগী মহলে ব্যাপক হয়েছে তার পাশাপাশি ভালোবাসার দুনিয়াতে ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.