Breaking News

আকাশছোঁয়া পেট্রোল-ডিজেলের দামের হাত থেকে ভারতবাসীকে বাঁচাতে নতুন পদক্ষেপ টাটা কোম্পানির! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:বিগত প্রায় বেশ কিছুদিন ধরেই পেট্রোল ডিজেলের মূল্য এতটা বৃদ্ধি পেয়ে গিয়েছে যে সাধারণ মানুষ অসহায় অবস্থার মধ্যে পড়ে গিয়েছে। মধ্যবিত্ত মানুষের জীবন যাপন অত্যন্ত মুশকিল হয়ে পড়েছে এই মূল্যবৃদ্ধির কারণে।এমতাবস্তায় আকাশছোঁয়া পেট্রোল-ডিজেলের দাম এর হাত থেকে ভারতবাসীকে বাঁচানোর জন্য নতুন পদক্ষেপ গ্রহণ করল টাটা কোম্পানি।

প্রতিবেদনটি এতদূর পর্যন্ত পড়ার পর হয়ত আপনারা অনেকেই অবাক হয়ে যাবেন এই কথাটি শুনে। তাহলে আসুন জেনে নেওয়া যাক সেই পদক্ষেপ সম্পর্কে বিস্তারিত। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির জন্য বড় পদক্ষেপ নিতে চলেছে টাটা পাওয়ার। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে পেট্রলপাম্প এর পাশাপাশি চার্জিং স্টেশন তৈরি করবে তারা।

বিভিন্ন শপিং মলসহ হাইওয়ে প্রভৃতি জায়গাতে এই চার্জিং স্টেশন তৈরি করার পরিকল্পনা রয়েছে তাদের। দেশের প্রায় 100 টি শহরের 500d চার্জিং স্টেশন তৈরি করতে চলেছে এই গোষ্ঠী। গোটা ভারত জুড়ে গড়ে উঠবে 18000 চার্জিং স্টেশন।অতএব বোঝাই যাচ্ছে এই পদক্ষেপের ফলে দেশের মধ্যবিত্ত এবং সাধারন জনগণের সমস্যা কিছুটা হলেও সমাধান ঘটবে। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.