Breaking News

দেখে নিন আপনার প্রিয় বাংলা ধারাবাহিকের অভিনেত্রীদের মেকআপ ছাড়া ছবি! রইল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-যারা অভিনয় জগতের সাথে যুক্ত থাকে তাদেরকে আমরা প্রচন্ড মাত্রায় পছন্দ করি । তার অন্যতম প্রধান কারণ হচ্ছে তাদের সৌন্দর্য তা আপনি একটা বিষয় লক্ষ্য করলে ভালো মতন বুঝতে পারবেন যে যারা অভিনয় জগতে সাথে যুক্ত থাকে তারা কিন্তু অত্যন্ত সুন্দর হয় দেখতে। তার কারণ কি ? তার কারণ হচ্ছে মেকআপ।

একদম ঠিক শুনেছেন অতিরিক্ত মেকআপ করা থাকে সব সময় তাদের মুখে তাদেরকে দেখতে এত সুন্দর লাগে। কিন্তু মেকআপ ছাড়া কোন অভিনেত্রী দেখতে ভালো সে কথা কি আপনি জানেন যদি না জেনে থাকেন তাহলে জানাবে প্রতিবেদনের মাধ্যমে ।

দর্শকদেরকে আকৃষ্ট করার জন্য এবং মনোরঞ্জন করার জন্য যেমন শরীরে হিল্লোল থাকা দরকার ঠিক তেমনই সৌন্দর্যতা থাকা দরকার । এই সমস্ত বিষয়গুলি কে মাথায় রেখে প্রতিনিয়ত এগিয়ে চলেছে প্রায় কয়েক হাজার নায়ক-নায়িকারা প্রতিনিয়ত আরও নানান ধরনের সাজসজ্জায় সজ্জিত হচ্ছে। যার ফলে নিত্যনতুন পরিবর্তন আসছে তাদের চেহারা ।

এই পরিবর্তন দর্শকদের আনন্দিত এবং আকর্ষিত করে তুলছে সে ব্যাপারে কোন সন্দেহ নেই ।। কিন্তু মেকআপ ছাড়া কেমন লাগবে অভিনেত্রীদের ।। কারণ যতই সুন্দর লাগুক মেকআপ এর মধ্যে দিয়ে অভিনেত্রী দের কে আরো সুন্দর করে ফুটিয়ে তোলা হয় সেটি কোন অভিনেত্রী তা দেখে নেওয়া যাক ।

সম্প্রতি ইউটিউবে একটি ছোট্ট করে ভিডিও প্রকাশিত করা হয়েছে । যেখানে অনেকগুলো অভিনেত্রীকে মেকআপ ছাড়া কেমন লাগে তা তুলে ধরা হয়েছে । মূলত মেকআপ ছাড়া অভিনেত্রী দের ছবি শেয়ার করা হয়েছে সেই ভিডিওতে ।এবং প্রতিটি ছবিতে একটি ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে ।এই ছবির মধ্যে যেমন রয়েছে সুস্মিতা মিঠাই ঐন্দ্রিলা সেন অভিনেত্রীরা এবং রীতিমত অবাক হবেন কারণ আপনার চোখে অভিনেত্রী হয়তো খুব সুন্দর মেকআপ ছাড়া কিন্তু সে ততটা সুন্দরী নয় ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.