Breaking News

সুপারস্টার দেবের সঙ্গে বসে খালি গলায় দুর্দান্ত গান গাইলেন মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’! প্রশংসার ঝড় উঠেছে নেট দুনিয়ায়! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- প্রতিনিয়ত ধারাবাহিকে জনপ্রিয়তা বাড়ছে এবং জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় হচ্ছে মিঠাই । ইতিমধ্যে সপ্তাহের শেষে ১২ টিআরপি নিরিখে পুনরায় প্রথম স্থান অধিকার করেছে । এই মিঠাই ধারাবাহিক ধারাবাহিকে যেহেতু সংসারের যাবতীয় খুঁটিনাটি তথ্য তুলে ধরা হয় তা দর্শকের মনে গভীর ভাবে জায়গা করে নিয়েছে । এই ধারাবাহিকটি ধারাবাহিকের সবথেকে রাগী চরিত্রে দেখা যাচ্ছে অর্থাৎ যে যাকে মিঠাই উচ্ছেবাবু নামে ডাকেন ।।

অদ্রীশ যায় কে প্রথম দেখা গেছিল নুরজাহান নামক একটি সিনেমার মাধ্যমে । কিন্তু অভিনয় জগতে আসার আগে পোস্টার বয়েস নামে তিনি একটি ব্যান্ড খুলেছিলেন । ইচ্ছে ছিল নিজেকে গায়ক হিসেবে সুপ্রতিষ্ঠিত করার ।কিন্তু টলিউডের একটা সুযোগ তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে । রাজ চক্রবর্তী পরিচালিত এই নুরজাহান সিনেমা তে প্রথম অভিনয় করতে দেখা যায় তাকে । এর পাশাপাশি পরিণীতা পাসওয়ার্ড এবং প্রেম আমার টু সিনেমার অভিনয় করেছে অদ্রিজ রায়।

তবে এবার তার নিজের প্রতিভার প্রকাশ করলেন তিনি অভিনেতা দেবের কাছে । আদৃত যেমন অসাধারণ দক্ষ অভিনেতা, তেমনই তিনি আবার খুব ভালো গায়কও বটে। সেই প্রমাণ আদৃতের অনুরাগীরা এর আগেও বহুবার পেয়েছেন। এবার ফের একবার আদৃতের গানে মুগ্ধ হয়ে উঠলো নেট দুনিয়া। খালি গলায় অসাধারণ গান গাইলেন অভিনেতা। তাও আবার বিখ্যাত গায়ক নচিকেতার গাওয়া ‘চ্যালেঞ্জ’ ছবির গান ‘জানিনা কেন তা জানিনা’।

সবথেকে আকর্ষনীয় হলো এই যে, এই গানটি গাওয়ার সময় আদৃতের ঠিক পাশেই বসেছিলেন টলিউড সুপারস্টার দেব, যিনি ছবিতে এই গানেই লিপ দিয়েছিলেন।ইউটিউবের প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছে এই ভিডিও। ভিডিও দেখে এবং আদৃতের গান শুনে নেটিজেনরা তো প্রশংসায় পঞ্চমুখ।

এমনকি দেবও এই গান শুনে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন।ভিডিওতে দেখা যাচ্ছে যে স্বয়ং দেব অদ্রিজ এর মুখের সামনে মাইক ধরে রয়েছে এবং অদ্রিজ মোবাইলের লিরিকস দেখে দেখে সেই গান গাইছে ।এমন কি দেব ও তার সাথে গুনগুন করে গলা মিলিয়েছে । ইতিমধ্যে তাদের যুগলবন্দি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.